ধর্ষকদের কাছ থেকে টাকা নেয় মা-বাবা !

Slider নারী ও শিশু

rapper

মেয়ের উপর অত্যাচারের প্রতিবাদ করা তো দূরের কথা, উল্টে ধর্ষকদের কাছে টাকা নেয় মা–বাবা। ভারতের দিল্লিতে পুলিশের কাছে এমনই মর্মস্পর্শী বয়ান দিয়েছেন ১৮ বছরের ধর্ষিতা তরুণী।

জানা গেছে, ২০১৭–র অগাস্টে দুই যুবক তাকে ধর্ষণ করেছিল। থানায় তার অভিযোগও জানিয়েছিলেন তরুণী। তার অভিযোগের প্রেক্ষিতে দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। পরে জামিনে ছাড়াও পেয়ে যায় তারা। তারপর থেকে নির্যাতিতার পরিবারের উপর অভিযোগ তুলে নেওয়ার চাপ সৃষ্টি করতে থাকে তারা। অভিযুক্ত দুই যুবক তরুণীর বাড়িতে এসে ২০ লাখ টাকার বিনিময়ে মামলাটি তুলে নিতে বলে। সেই প্রস্তাবে রাজিও হয়ে যান তরুণীর মা–বাবা। মেয়ে যদিও তাতে রাজি হয়নি।

কয়েক ঘণ্টার মধ্যে এক ব্যক্তি তাদের বাড়িতে ৫ লাখ টাকা পৌঁছে দিয়ে যান। সেই টাকার ব্যাগ বিছানার নীচে রেখে মামলা তুলে নেওয়ার জন্য কোর্টে রওনা দেন নির্যাতিতার মা–বাবা। সেই সুযোগে তরুণী টাকার ব্যাগ বের করে সোজা অমন বিহার থানায় হাজির হন। পুলিশকে ঘটনার বিস্তারিত বিবরণ দেন।

তরুণীর অভিযোগের প্রেক্ষিতে নতুন করে মামলা দায়ের করে পুলিশ। থানায় মেয়ে অভিযোগ জানিয়েছে জানতে পেরে বাড়ি থেকে পালিয়ে যান মেয়ের বাবা, তরুণীর মাকে আটক করে জেরা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *