শ্রীপুরে বৈশাখি মেলার নামে চলছে জুয়া ও অশ্লীলনৃত্য

Slider ঢাকা

MYXJ_20180416102900_save
আব্দুল্লাহ আল মামুন, স্টাফ রিপোর্টার:

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা বাজারে পহেলা বৈশাখ থেকে পাঁচ দিন ব্যাপি শুরু হয়েছে মেলার নামে অশ্লীলনৃত্য ও জুয়ার আঁখড়া। বিপথগামী হয়ে উঠছে উঠতি বয়সের শিক্ষার্থীসহ খেটে খাওয়া মানুষজন।

রোববার রাত ৯টায় সরেজমিনে গিয়ে দেখা যায়, মেলার ভিতরে প্রবেশের আগেই বিশাল বড় একটি গেইট করা হয়েছে এব ং গেইটে এক পাশে লাগানো রয়েছে পুলিশ সুপারের ছবি ও অপর পাশে রয়েছে গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন (সুবজ) এর ছবি। গেইট থেকে একটু ভিতরে গেলেই বিশাল বড় মাপের মাঠ যেখানে নেই কোন বৈশাখি মেলার আমেজ। মাঠের মাঝখানের রয়েছে মুলমঞ্চ নেই কোন দলীয় নেতাদের আনাগোনা। মুল মঞ্চ থেকে উত্তর পাশে রয়েছে চারদিকে টিনদিয়ে বেড়া উপরে “তাসলিমা যাদু প্রর্দশনী” একটি সাইনর্বোড কিন্তু ব্যানারে যাদু প্রর্দশনী লেখা থাকলেও ভিতরে নেই কোন যাদু প্রর্দশনী। প্রদর্শনীর গেইটে একজন সুন্দরী মহিলা ৫০ টাকার বিনিময়ে টিকেট বিক্রি করছে আর ভিতরে চলছে নারীদের অশ্লীলনৃত্য। জানা যায়, ৫০ টাকার টিকিটে তারা চল্লিশ মিনিট সময় এই নৃত্য উপভোগ করতে পারছেন। মেলার আয়োজক কমিটির সভাপতি আশিক মামুদ (শাহা) মুঠোফোনে তার কাছে জানতে চাওয়া হয় কার কাছ থেকে অনুমতি নেয়া হয়েছে ? তিনি এসব প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়ে মুঠোফোনের লাইন কেটে দেন।

মাওনা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম (খোকন) বলেন, বৈশাখি মেলা বাঙ্গালী উৎসবের আমেজ, এখানে মেলার নামে জুয়া ও অশ্লীল নৃত্যের বিষয়টি আমার জানা নেই তবে যদি এরকম কিছু হয় এদের বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া উচিত।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার জানান কোনো রকম মেলার অনুমতি সেখানে নেই। মেলার নামে কোন অশ্লীলতা, জুয়া খেলা হলে মেলা বন্ধ করে দ্রুত আয়োজকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

গাজীপুরের জেলা প্রশাসক (ডিসি) ড: দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীর জানান, জেলা প্রশাসনের পক্ষ থেকে কোন অনুমতি নেয়া হয়নি,কোন অশ্লীলতা ও জুয়া খেলার প্রমাণ পেলে ব্যবস্থা নেওয়া হবে। ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে মেলার আয়োজন ভেঙ্গেঁ দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *