মাভাবিপ্রবিতে ‘সেলফ এসেসমেন্ট সার্ভে সেয়ারিং’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

Slider শিক্ষা

IMG_3719

মাভাবিপ্রবি প্রতিনিধি:
বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশনের উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্প (হেকেপ) পরিচালিত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ‘সেলফ এসেসমেন্ট সার্ভে সেয়ারিং’ শীর্ষক দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালার উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাাউদ্দিন।

রিসোর্স পারর্সন হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ^বিদ্যালয়ের অঙ্গীভূত প্রতিষ্ঠান ঢাকা স্কুল অব ইকোনোমিক্স এর অধ্যাপক ও ইউজিসি’র কোয়ালিটি এস্যুরেন্স-এর ন্যাশনাল কোর কমিটির সদস্য প্রফেসর ড. মুহম্মদ মাহবুব আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ^বিদ্যালয়ের আইকিউএসি প্রকল্পের পরিচালক অধ্যাপক ড. মো: সিরাজুল ইসলাম, অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. এ. কে. এম. মহিউদ্দিন ও টেক্সটাইল বিভাগের চেয়ারম্যান ড. মো: ইকবাল মাহমুদ। সভাপতিত্ব করেন টেক্সটাইল বিভাগের সেলফ এসেসমেন্ট কমিটির প্রধান মো: আবদুল্লাহ আল মামুন। কর্মশালা পরিচালনা করেন বিভাগের সহকারী অধ্যাপক এ. কে. এম. আয়াতুল্লাহ হোসেন আসিফ।

উদ্বোধনের সময় প্রধান অতিথি বলেন শিক্ষকদের সকল জ্ঞান নিজের মধ্যে ধারণ করতে হবে এবং তা সঠিকভাবে উপস্থাপন করে শিক্ষার্থীদের গ্রহণ করার সুযোগ করে দিতে হবে। ক্লাসে কোন কোন ছাত্র-ছাত্রী অমনোযোগি তা শিক্ষককেই চিহ্নিত করে তার প্রয়োজনীয় ব্যবস্থা করতে হবে। কর্মশালায় উক্ত বিভাগের শিক্ষক এলামনাই সদস্য ও অফিসারবৃন্দ অংশ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *