গোয়াইনঘাট’র আলোচিত প্রেমিক যুগল পুলিশের খাচাঁয়

Slider সারাদেশ

IMG_20180406_162810

সিলেট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৩নং পূর্বজাফলং ইউনিয়নের ভাউরভাগ গ্রামের ব্যবসায়ী মোহাম্মদ আলীর স্কুল পড়ুয়া মেয়ে সুমাইয়া ফাইরোজ আনিসা(১৬) প্রেমের টানে প্রেমিকের হাত ধরে ছেড়েছেন ঘর।

জানা যায়, মোহাম্মদ আলীর কন্যা সুমাইয়া ফাইরোজ আনিসা স্থানীয় জননী শিক্ষা একাডেমি থেকে প্রাথমিক শিক্ষা সমাপ্ত করে মাধ্যমিক শিক্ষা অর্জনের লক্ষ্যে ডাক্তার ইদ্রিস আলী উচ্চ বিদ্যালয়ে ভর্তি হন। মাধ্যমিকে শিক্ষার্জনের সুবাদে পরিচয় হয় একই ইউনিয়নের ইসলামপুর গ্রামের জামাল উদ্দিন’র পুত্র আজহারুল ইসলাম জুবায়ের(২২)’র সাথে।

প্রতিদিন স্কুলে আসা যাওয়ার সুবাদে ধীরে ধীরে আনিসা এবং জুবায়ের এর মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। দীর্ঘ সাড়ে ৩বছর থেকে তাদের এ সম্পর্ক’র অবসান ঘটিয়ে ২মার্চ সকালে কোচিং এর নাম করে বাড়ি থেকে পালিয়ে সিলেটের জকিগঞ্জে এক আত্বিয় এর বাসায় উঠেন এই প্রেমিক যুগল।

সেখানে ২দিন অবস্থান শেষে ৩মার্চ কুমিল্লা জর্জ কোর্টে এফিডেভিড এর মাধ্যমে বিয়ের কাজ সম্পন্ন করেন। থানা হাজতে প্রেমিক যুগল আটকের খবর পেয়ে সেখানে গেলে। গনমাধ্যম কর্মীদের উপস্থিতে উপরোক্ত কথাগুলি বলছিলেন ভাউরভাগ গ্রামের ব্যবসায়ী মোহাম্মদ আলীর স্কুল পড়ুয়া কন্যা সুমাইয়া ফাইরোজ আনিসা।

এদিকে ভাউরভাগ গ্রামের ব্যবসায়ী মোহাম্মদ আলী স্কুল থেকে কন্যা সুমাইয়া ফাইরোজ আনিসা বাড়িতে ফিরে না আসায় গোয়াইনঘাট থানায় একটি অপহরন মামলা দায়ের করেন যার নং=৩/১৮। মামলা দায়ের এর পর থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৬মার্চ ভোর রাত সাড়ে ৩টায় জাফলং বাস ষ্টেসন থেকে তাদেরকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এ বিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ(তদন্ত) হিল্লোল রায় প্রেমিক যুগল আটকের বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদকে জানান, স্কুল থেকে কন্যা সুমাইয়া ফাইরোজ আনিসা বাড়িতে ফিরে না আসায় তার পিতা ব্যবসায়ী মোহাম্মদ আলী গোয়াইনঘাট থানায় একটি অপহরন মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করেছে এবং আজ শুক্রবার তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *