ডিমলায় জাতীয় পার্টীর দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

Slider রংপুর

জাতিয় পাটি

 

 

 

 

 

 

 

 
ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:
গতকাল শনিবার বাবুরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জাপা ডিমলা উপজেলা শাখার দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

এতে আলহাজ্ব আব্দুল লতিফ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাপার নীলফামারী জেলা আহ্বায়ক ও নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরী এমপি বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব শওকত চৌধুরী এমপি ।

এসময় তিনি বলেন গত ২৪ মার্চ ঢাকার মহা সমাবেশে যেভাবে জন সমূদ্্রর ঢল নেমেছিল তাতে প্রমান হয় আগামীতে সরকার গঠন করবে আমাদের প্রিয় নেতা পল্লী বন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ।নীলফামারীর ডিমলা উপজেলায় ৩১ মার্চ বিকেল ৩ টায় বাবুরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন সমাবেশে তিনি এসব কথা বলেন ।

কাউন্সিলে  বিশেষ অতিথি ছিলেন জেলা জাপার উপদেষ্ঠা চেয়ারম্যান সাবেক সংসদস্য আলহাজ্ব জাফর ইকবাল সিদ্দিকী, জেলা সদস্য সচিব এ কে এম সাজ্জাদ পারেভজ। এ সময় বক্তব্য রাখেন জলঢাকা উপজেলার জাপার সাঃ সঃ অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু, জেলা জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব মাহমুদ হাসান অয়ন, জলঢাকা উপজেলা জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব রবিউল ইসলাম রাজ, ডিমলা উপজেলা জাপার যুগ্ন আহ্বায়ক ও নাউতারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন মিন্টু, বালাপাড়া সাবকে চেয়ারম্যান জাহেদুল ইসলাম, সদর ইউপি সাবেক চেয়ারম্যান রফিজুল ইসলাম, সদস্য সচিব জাকারিয়া হোসেন রাজু, সিনিয়র সদস্য কামরুজ্জামান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *