রাজধানীর বাসের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত, বাস আটক

Slider ফুলজান বিবির বাংলা

1502005776Accident_bus_news24

 

 

 

 

 

 

মো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি : রাজধানীর কুড়িল বিশ্বরোড শেওড়া ওভার ব্রিজের নিচে বলাকা পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইসরাত জাহান তৃপ্তি (১৫) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এঘটনায় নিহতের মামা লিটন হোসেন গুরুতর আহত হয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।দুর্ঘটনার পর পুলিশ ঘাতক বলাকা পরিবহনের ঢাকা মেট্রো-জ-১৪-১৯৮৮ নম্বরের বাসটি আটক করেছে। সোমবার বিকেলে কুড়িল বিশ্বরোড শেওড়া ওভার ব্রিজের কাছে বলাকা সার্ভিসের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে।

ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুজ্জামান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেল ৪টার দিকে নিকুঞ্জের বাসা থেকে বের হয়ে ঢাকা ক্যান্টনমেন্ট মাটিকাটা এলাকায় প্রাইভেট পড়তো ইসরাত জাহান তৃপ্তি। তাকে প্রাইভেট পড়াতে নিয়ে যাচ্ছিলেন তারা মামা লিটন হোসেন ।

কুড়িল বিশ্বরোড শেওড়া ওভার ব্রিজের কাছে এলে বলাকা সার্ভিসের একটি বাস তাদের বহনকারী ঢাকা মেট্রো ল-২৩-৩২৪৬ নম্বর মোটরসাইকেলটিকে সজোর ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে মারা যান স্কুল ছাত্রী তৃপ্তি। এঘটনায় গুরুতর আহত হন মোটরসাইকেল চালক তৃপ্তির মামা লিটন হোসেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া আজ জানান, নিহত ইসরাত জাহান তৃপ্তি (১৫) ক্যান্টনমেন্ট রমিজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী। তার বাবার নাম জহিরুল হক।সে পরিবারের সাথে নিকুঞ্জে থাকতো।

এঘটনায় নিহতের মামা মোটরসাইকেল চালক লিটন হোসেন (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর পুলিশ ঘাতক বাসটি আটক করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় স্থানীয় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।   (ছবি দিবেন)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *