লাশ হয়ে ভেসে উঠলো নিখোঁজ ৫ জন

Slider ঢাকা

untitled-1_1934নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে দুদিন আগে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ডুবে যাওয়া নৌকার নিখোঁজ পাঁচ যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার রাতে ও রোববার সকালে দক্ষিণ রূপসীসহ আশপাশের এলাকায় লাশ ভেসে উঠলে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল সেগুলো উদ্ধার করে তীরে নিয়ে আসে।

এই পাঁচজন হলেন- ঢাকার ধোলাইপাড় এলাকায় নাসিরউদ্দিনের ছেলে জুতা ব্যবসায়ী তুষার আহমেদ, একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে হার্ডওয়্যার ব্যবসায়ী সাইফুল ইসলাম রিপন বাবু, কদমতলী থানার দক্ষিণ দনিয়া এলাকার আজিজুল খানের ছেলে ব্যবসায়ী লতিফ খান, রূপগঞ্জ থানার তারাব পৌরসভার মাসাবো এলাকার সিরাজুল ইসলামের ছেলে কমলাপুর রেলওয়ে স্টেশনের কাস্টমস্ কর্মকর্তা জাসিম খান এবং পূর্ব ধোলাইপাড় বাজার এলাকার রবিউল মিয়ার ছেলে টেইলার্স ব্যবসায়ী শরীফ।

পরে উদ্ধার হওয়া পাঁচজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম রফিক জানান।

আর কেউ নিখোঁজ না থাকায় ফায়ার সার্ভিস, পুলিশ ও নৌ-বাহিনীর সমন্বিত এই উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

জানা যায়, রাজধানীর ডেমরা থেকে ১৪ জনের একদল যুবক একটি নৌকা ভাড়া নিয়ে শীতলক্ষ্যা নদীতে ঘুরতে আসেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে রূপসী কাজীপাড়া এলাকার শীতলক্ষ্যা নদীর মাঝপথে গেলে একটি বালুবাহী বাল্কহেড পেছন থেকে ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকাতে থাকা মাঝিসহ ১৫ জনের মধ্যে ১০ জন সাঁতার কেটে তীরে আসতে পারলেও অপর পাঁচ জন নিখোঁজ ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *