টাইগারের দুর্ধর্ষ সব স্টান্ট, দুশ্চিন্তায় বাবা জ্যাকি

Slider বিনোদন ও মিডিয়া

111601TJSইতিমধ্যেই তারকা তিনি। শুধু তারকাই নন, তাঁকে ভাবা হচ্ছে, ভবিষ্যৎ বলিউডের অন্যতম অ্যাকশন হিরো। আর এ জন্য তাঁকে নিতে হচ্ছে ঝুঁকি, নিজেই করছেন দুর্ধর্ষ সব স্টান্ট। যা মোটেও পছন্দ করছেন না তাঁর বাবা। আর এ কারণেই ভাবনায় পড়েছেন একসময়ের অন্যতম সফল বলিউড নায়ক জ্যাকি শ্রফ।

বলা হচ্ছে টাইগার শ্রফের কথা। ‘হিরোপান্তি’ থেকে ‘বাঘি ২’ বা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’- এই অল্পযাত্রায়ই তিনি প্রমাণ করেছেন তাঁর শক্তিমত্তার। নিজের ভেতর থাকা অদম্য শক্তির আভাস দিচ্ছেন প্রতি মুহূর্তে। আর এটা নিজেই ভাবছেন বাবা জ্যাকি শ্রফ।

বাবার এই দুশ্চিন্তাকে হেসে উড়িয়ে দিয়ে যোগ্য পুত্র বলেন, আমি আমার পেশাদার জীবন থেকে আমার বাবাকে দূরে রাখতে চাই। আর এটা এ কারণেই যে, আমি সত্যিই কিছু বিপজ্জনক স্টান্ট করি। আমি এসব করার আগের রাতেও বাবাকে বলি না যে আমি একটি বিপজ্জনক স্টান্ট-নির্ভর অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে যাচ্ছি।

কিন্তু আমি আমার বাবার ভয়কে বুঝতে পারি, বলেন টাইগার। আমি তাঁর অনুভূতিকে ধরতে পারি, কেননা আমি জানি তিনি আমার বাবা। এ ছাড়া, তিনি কিন্তু দারুণ মানুষ। খুব আমুদে, ভালো বন্ধু। কিন্তু যখনই এই স্টান্টের প্রসঙ্গ আসে, উনি ভীত হয়ে পড়েন।

ঠিক এমনই দুর্ধর্ষ সব স্টান্ট ও অ্যাকশন দৃশ্যে ঠাসা টাইগারের ‘বাঘি ২’ আসছে এ মাসের শেষে, ৩০ তারিখ। তাঁর সঙ্গে এ ছবিতে আরো আছেন দিশা পাটানি।
সূত্র : ডেকন ক্রনিকল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *