ডিমলায় ৫ বোতল ফেনসিডিল সহ আটক-১

Slider রংপুর

222
মোঃ জাহিদুল ইসলাম, ডিমলা(নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডিমলা উপজেলায় ০২ মার্চ শুক্রবার রাত ৯ টা ৩০ মিনিটে পুলিশের বিশেষ অভিযানে ডিমলা সোনাখুলী স্ট্যান্ডে থেকে ৫ বোতল ফেনসিডিল সহ ১ জনকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।

গ্রেফতারকৃত হলেন, ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী গ্রামের মহুবার রহমানের পুত্র আব্দুস সামাদ অরুপে সোনা (২৫)কে ডিমলা থানার এস আই ফারুক ফিরোজ ,এস,আই মাসুদ মিয়া, এ এস আই আব্দুল লতিফসহ সঙ্গীয় ফোর্স মিলে গোপন সংবাদের ভিক্তিতে মাদক বিরোধী অভিযান চালানোর সময় মাদক স¤্রাট আব্দুস সামাদ অরুপে সোনা পুলিশের উপস্থিতি টের পেয়ে স্পট থেকে দ্রুত পালানোর চেষ্ঠা করে ব্যার্থ হয়। তাকে আটক করে তল্লাশী করে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে এবং আনারুল ইসলাম (কালা), মিজানুর রহমান ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য ফেন্সিডিল সহ আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। যাহার মামলা নং- ৪, শনিবার দুপুরে আসামীদেরকে জেলার জেল হাজতে পাঠানো হয়েছে এবং অত্র উপজেলায় মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *