সঞ্জয় দত্তের ফের প্যারোলে মুক্তির আবেদনে তোলপাড়

বিনোদন ও মিডিয়া

sanjoyফের ১৪ দিনের প্যারোলে মুক্তির আবেদন করেছেন সাজাপ্রাপ্ত বলিউডি অভিনেতা সঞ্জয় দত্ত। ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণ মামলায় অবৈধ অস্ত্র রাখার অপরাধে পুনের ইয়ারওড়া জেলে সাজা কাটাচ্ছেন এই বলিউডি তারকা।
এর আগে ২০১৩ সালের অক্টোবরে শারীরিক অসুস্থতার কারণে পুরো এক মাস প্যারোলে মুক্ত ছিলেন তিনি। তখন সঞ্জয়ের স্ত্রী অসুস্থ হয়ে পড়ায় প্যারোলের মেয়াদ আরো বাড়ানো হয়।
সে সময় সঞ্জয়ের এই দীর্ঘদিনের প্যারোলে মুক্তির ঘটনাকে কেন্দ্র করে বিতর্কের ঝড় ওঠে। তবে এই বার কেন ১৪ দিনের প্যারোলে মুক্তির আবেদন করেছেন, তা জানা যায়নি এখনো।
সঞ্জয়ের আসন্ন সিনেমা পিকে-র জন্য জেলের মধ্যেই বিশেষ প্রদর্শনীর ব্যবস্থাও করা হয়েছিল।
অনুমান করা হচ্ছে সঞ্জয়ের আসন্ন সিনেমা পিকে-র প্রচারের জন্যই প্যারোলের আবেদন করেছেন সঞ্জয়। চলতি মাসের ১৯ তারিখ মুক্তি পাচ্ছে রাজকুমার হিরানির পিকে। নাম ভূমিকায় অভিনয় করছেন আমির খান। এছাড়া এতে সঞ্জয়ের সঙ্গে আছেন আনুশকা শর্মা, সুশান্ত সিং রাজপুত। মূলত আমির খানের উদ্যোগেই সঞ্জয়ের জন্য জেলের মধ্যেই বিশেষ প্রদর্শনীর ব্যবস্থাও করা হয়েছিল।
টিনসেল টাউনে আরো একটি গুঞ্জন মুন্না ভাই সিরিজের থার্ড পার্টের জন্য প্যারোলের আবেদন করেছেন সঞ্জয়। জেলে যাওয়ার পর আটকে আছে এই সিনেমার কাজও। অনেকে আবার বলছেন সঞ্জয় দত্তের বায়োপিক বানাতে চান তার ঘনিষ্ঠ বন্ধু রাজকুমার হিরানি। সেই কাজে সাহায্য করতেও প্যারোলে মুক্তির আবেদন করেছেন মুন্না ভাই। তবে, সঞ্জয়ের আবেদন মঞ্জুর হবে কি না, সে বিষইয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *