শ্রীপুরে বিদ্যাকানন মডেল একাডেমি’র বর্ণিল ক্রীড়া অনুষ্ঠান

Slider ঢাকা

FB_IMG_1519650600279রাতুল মন্ডল, শ্রীপুর গাজীপুর প্রতিনিধি:
সোমবার সকালে ডা. শাহিন আলমের সভাপত্বিতে ও বিদ্যাকানন একাডেমির সহকারী শিক্ষক ফাইজুল ইসলামের সঞ্চালনায় গাজীপুরের শ্রীপুর উপজেলার বিদ্যাকানন মডের একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল। অতিথিরা বিদ্যালয়ে এসে পৌঁছালে শিক্ষার্থীদের একটি চৌকস স্কাউট দল তাদের মুল অনুষ্ঠানস্থলে নিয়ে আসে।

ছাত্রছাত্রীরা ফুলের পাপড়ি ছিটিয়ে অতিথিদের সাদরে বরণ করে নেয়। মঞ্চে আসন গ্রহণ করার পর অতিথিদের ফুলের তোড়া ও ব্যাজ পরিয়ে দেন অত্র প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকারা। কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠারে শুভ সূচনা হয়। পরে জাতিয় পতাকা উত্তোলন ও জাতিয় সঙ্গিত পরিবেশিত হয়।

এই বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য দিনটি ছিল স্বরণীয়। বহুদিন পর নানা আয়োজনে ও জাঁকজমকের সঙ্গে এ বিদ্যালয়ে পালিত হলো বার্ষিক ক্রীয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। নানা বয়সী শিক্ষার্থীরা অনাবিল আনন্দ ও আবেগ ছুঁয়ে গেছে অতিথি,শিক্ষক আর অভিভাবকদের হৃদয়ও। সবাই অকপটে স্বীকার করলেন কালের সাক্ষী এ বিদ্যালয় বহুকাল ধরে এমন উৎসব আর আনন্দে মেতে থাকবে। বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ উপলক্ষে মিলন মেলায় পরিনত হয়েছিল বিদ্যলয় প্রাঙ্গণ। এসেছিলেন পাত্তœন শিক্ষার্থীরাও।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ কামরুল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *