রামগঞ্জে পৃথক অভিযান ,আটক-২ এলজি বিদেশী পিস্তল সহ কার্তুজ উদ্ধার

Slider চট্টগ্রাম

Ramganj Pic 2

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
রামগঞ্জ থানা পুলিশ সোমবার ও গতকাল মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে ৮ মামলার পলাতক আসামী মোঃ রাছেল হোসেন (২৭) ও আবু ছুফিয়ান (২৪) কে আটক করেছে। উপজেলার করপাড়া ইউপি’র ভাটিয়ালপুর এবং লামচর ইউপি’র লামচর বাজার থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩ রাউন্ড কার্তুজসহ ১টি এলজি ও এমেরিকান পিস্তল উদ্ধার করা হয়। এ ব্যাপারে রামগঞ্জ থানায় পৃথক মামলা দায়ের হয়েছে।

থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়ার নেতৃত্বে মোহাম্মদিয়া বাজার ফাড়ি থানা ইনচার্জ ইন্সপেক্টর মোছলেহ উদ্দিন, এসআই ফারুক আহমেদ, এএসআই ইলিয়াছ, এএসআই জাহাঙ্গীর মঙ্গলবার রাত আড়াইটায় ভাটিয়ালপুরস্থ বাগানে সঙ্গীয়দের নিয়ে ডাকাতির প্রস্তুতি কালে ডাকাতি, ২ হত্যা মামলা, চাঁদাবাজিসহ ৮ মামলার পলাতক আসামী মোঃ রাছেল হোসেনকে এলজি ও কার্তুজসহ আটক করে। অপর দিকে সোমবার সন্ধ্যায় অফিসার ইনচার্জ তোতা মিয়ার নেতৃত্বে এসআই ফারুক আহমেদ, এএসআই মোজাম্মেল, এএসআই সোহরাব লামচর বাজারের দয়াল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ থেকে এমেরিকান পিস্তলসহ আবু ছুফিয়ানকে আটক করে। আটককৃত রাছেল করপাড়া ইউপি’র শ্যামপুর দোকানদার বাড়ীর মৃত রুহুল আমিন ও আবু ছুফিয়ান লামচর দত্তের বাড়ীর লেদু মিয়ার ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *