শৈলকুপায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ১৫

Slider সারাদেশ

Attack_bg_249655897ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চতুরা গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে দুই পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৪৭ রাউন্ড শটগানের গুলি ও ৬ রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করেছে। বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে এ সংঘর্ষের সূত্রপাত হলেও থেমে থেমে চলে রাত ৮টা পর্যন্ত।

আহতদের মধ্যে পুলিশের উপ পরিদর্শক (এসআই) মাজহার হোসেন, কনস্টেবল মনির হোসেন, চতুরা গ্রামের বুলু ও সাবু হোসেনকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বুলু ও সাবুর অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সগির মিঞা জানান, বৃহস্পতিবার চতুরা গ্রামের আইয়ূব হোসেন হত্যা মামলার আসামিরা জামিন নিয়ে বাড়ি এসে বাদী পক্ষের লোকজনের সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে।

এ ঘটনার জের ধরে বিকেল ৫টার দিকে চতুরা গ্রামের আওয়ামী লীগ নেতা তৈয়ব আলী গ্রুপ ও পৌর আওয়ামী লীগের সভাপতি এবং পৌর মেয়র কাজী আজম গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সংঘর্ষ রাত ৮টা পর্যন্ত থেমে থেমে চলে।

ওসি আরো জানান, এসময় উভয় গ্রুপের লোকজন ঢাল, শরকি, রামদা ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ থামানোর চেষ্টা করে।

সংঘর্ষ চলাকালে ইটের আঘাতে শৈলকুপা থানার এসআই মাজহার হোসেন ও কনস্টেবল মনির হোসেন আহত হন। অবস্থা বেগতিক দেখে পুলিশ ৪৭ রাউন্ড শটগানের গুলি ও ৬ রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এসময় পুলিশ ঘটনাস্থল থেকে চার জনকে আটক করেছে। এ ব্যাপারে শৈলকুপা থানায় এখনো কোনো মামলা হয়নি বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *