প্রধান শিক্ষকের কক্ষে ছাত্রীকে অবরুদ্ধ করে মারধরের অভিযোগ

Slider ঢাকা শিক্ষা

FB_IMG_1518360442288রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে দশম শ্রেণীর এক ছাত্রীকে ৪ঘন্টা অবরুদ্ধ করে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে এক স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। রোববার সকালে এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বরারর লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রী। অভিযোগ তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করেছেন নির্বাহী কর্মকর্তা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৭ জানুয়ারি বেলা ১১টার দিকে তেলিহাটি উচ্চ বিদ্যালয়ের মাঠে স্কুলের কয়েকজন শিক্ষার্থী নিজেদের মধ্যে মারামারি করছিল। এ ঘটনার জন্য ওই ছাত্রীকে ক্লাস থেকে ডেকে নিয়ে যান বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামান। পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী মুনসুর মানিককে খবর দেওয়া হয়। প্রধান শিক্ষক এসে ছাত্রীকে তার নিজ কক্ষে ৪ঘন্টা আটকে রেখে গালিগালাজ ও মারধর করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

অভিযোগের প্রেক্ষিতে প্রধান শিক্ষক আলী মুনসুর মানিক বলেন, এমন কোন ঘটনা ঘটেনি। আমার মান সম্মান ক্ষুন্ন করার জন্য একটি পক্ষ্য আমার বিরুদ্ধে মিথ্যাচার করছে।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার জনান, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্তে ৩সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। রিপোর্ট পেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *