সাতক্ষীরায় ‘মাদক ব্যবসায়ীর’ গুলিবিদ্ধ লাশ উদ্ধার

Slider খুলনা

satkhira_map-180404011539-180404015028

সাতক্ষীরার কালিগঞ্জে আব্দুল আজিজ (৪৫) নামের এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি সদর উপজেলার পরানদহ গ্রামের কেরামত আলির ছেলে।

আজ বৃহস্পতিবার ভোর ৬টার দিকে উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের সিদ্ধের পুকুর নামক স্থান থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, নিহত আব্দুল আজিজ একজন মাদক ব্যবসায়ী।

চৌবাড়িয়া গ্রামের ইউপি সদস্য পিয়ার আলী বলেন, সিদ্ধেরপুকুর নামক স্থানে পাকা রাস্তার পাশে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে সকাল ৭টার দিকে কালিগঞ্জ থানায় খবর দেন তিনি। পরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। পথচারীরা লাশ দেখে তা মাদক ব্যাবসায়ী আব্দুল আজিজের বলে শনাক্ত করেন।

পিয়ার আলীর ভাষ্য অনুযায়ী ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, ৪৮ বোতল ফেনসিডিল ও একটি নতুন গামছা উদ্ধার করা হয়। তার পরনে সাদা রঙের ফুল শার্ট ও একটি চেক লুঙ্গি ছিল।

এ বিষয়ে স্থানীয় গ্রামবাসী জানায়, সারা দেশে মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে আইন প্রয়োগকারী সংস্থার সঙ্গে বন্দুকযুদ্ধে ওই মাদক ব্যবসায়ীর মৃত্যু হতে পারে।

এদিকে নিহতের স্বজনরা বলেন, গতকাল বুধবার রাত ১০টার দিকে সাতক্ষীরা সদর থানা পুলিশ আব্দুল আজিজকে তার বাড়ি থেকে আটক করে নিয়ে যায়। আজ বৃহস্পতিবার ভোরে তার গুলিবিদ্ধ লাশ কালিগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে বলে তারা জানতে পারেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান বলেন, ‘গুলিবিদ্ধ এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। লাশের চোয়াল ও গলায় দুটি গুলির চিহ্ন রয়েছে। মৃত্যু সম্পর্কে এই মুহূর্তে কিছু বলা যাবে না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *