টঙ্গিতে স্কুল ছাত্র সহ দুই জনের লাশ উদ্ধার

Slider ঢাকা

images

মো: আবু বক্কর সিদ্দিক সুমন :

ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা বাস ষ্ট্যান্ড এলাকায় মঙ্গলবার ভোরে গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে অজ্ঞাত ব্যক্তি মারা গেছে এবং সোমবার রাতে সাতাইশে কামরুজ্জামান (১৩) নামে এক স্কুল ছাত্র ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। পুলিশ উভয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসব ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফিরোজ তালুকদার আজ  ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় সড়ক পার হওয়ার সময় গাজীপুরগামী অজ্ঞাত গাড়ির চাকায় পিষ্ঠ হয়ে ওই ব্যক্তি মারা যায়। একাধিক গাড়ির চাকায় দলিত হয়ে তার দেহ ছিন্ন ভিন্ন হয়ে যায়। সে ছেলে না মেয়ে বুঝার কোন উপায় নেই। খবর পেয়ে টঙ্গী থানা পুলিশের এস আই মাহমুদুল ইসলামসহ একদল পুলিশ তার দেহ বস্তায় ভরে উদ্ধার করে।

অপর দিকে, সোমবার রাত ১২ টায় মা-বাবার সাথে অভিমান করে সাতাইশ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণী পড়–য়া ওই ছাত্র ঘরে সিলিং ফ্যানের সাথে রশিতে ঝুলে আত্মহত্যা করে। তার লাশ পুলিশের একই দল উদ্ধার করেছে। দাদার মৃতুর খবর পেয়ে বাবা ও মায়ের সাথে গ্রামের বাড়িতে যেতে না পেরে অভিমান করে খালি ঘরে সে আত্বহত্যা করে। গতকাল সকালে উভয়ের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসব ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা করা হয়েছে। টঙ্গী মডেল থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *