রাজধানীতে ভুয়া ডিবি গ্রেফতার

Slider ঢাকা

1495260279মো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি :

রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে গোয়েন্দা ডিবি পুলিশের ভুয়া পরিচয়ধারী সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের তিনজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)। গ্রেফতারকৃতরা হলো- ইলিয়াস শিকদার (২৮), মো: নাসির উদ্দিন (৩২) ও মো: মিলন সর্দার (২৭)। এসময় র‌্যাব-১ এর সদস্যরা ধৃত ব্যক্তিদের কাছ থেকে দু’টি বিদেশি পিস্তল ও একটি প্রাইভেটকার উদ্বার করে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-১,উত্তরার সদস্যরা বিমানবন্দর থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে বিদেশী পিস্তল ও প্রাইভেটকার সহ হাতেনাতে গ্রেফতার করে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) উত্তরা, অপস অফিসার সিনিয়র এএসপি সামিরা সুলতানা আজ দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
(র‌্যাব-১) উত্তরা, এর অপস অফিসার সিনিয়র এএসপি সামিরা সুলতানা আজ ঘটনার সত্যতা স্বীকার করে জানান,বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-১,উত্তরার একটি টীম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় ঝটিকা অভিযান চালায়। অভিযান চলাকালে র‌্যাব-১ এর সদস্যরা ভূয়া ডিবি পুলিশ পরিচয়ধারী সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের তিন সদস্য ইলিয়াস শিকদার (২৮), মো: নাসির উদ্দিন (৩২) ও মো:

মিলন সর্দার (২৭)কে একটি প্রাইভেটকার এবং দু’টি বিদেশী পিস্তল সহ হাতেনাতে গ্রেফতার করে।
তিনি আরো জানান, প্রাথমিক জিঞ্জাসাবাদে ধৃত আসামীরা ঘটনার সত্যতা স্বীকার করেছে। ছিনতাইকারী চক্রের তিন সদস্যদের গ্রামের বাড়ি মাদারীপুর জেলায় বলে জানায় র‌্যাব। ধৃত আসামীদের বিরুদ্বে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *