নলকূপ স্থাপনের সময় গ্যাসের সন্ধান!

Slider সিলেট

214614gas1নিজস্ব প্রতিবেদকঃ নলকূপ স্থাপনের সময় গ্যাসের সন্ধান মিলেছে সিলেটের জকিগঞ্জে। সোমবার জকিগঞ্জের বারহাল ইউনিয়নের চল্লিশঘর গ্রামে পটল আহমদের বাড়িতে নলকুপ স্থাপনের সময় পাইপ আনুমানিক ১৩৫ ফুট গভীরে প্রবেশমাত্র প্রচণ্ড শব্দ হওয়া শুরু করে এবং গ্যাসের আগুন উঠতে থাকে। উৎসুক জনতা সেখানে ভিড় জমাতে থাকেন।

বিকলে ৫টার দিকে গ্যাস বন্ধ করার জন্য লোকজন স্থানীয়রা বালুর বস্তা, ইটের টুকরো দিয়ে পাইপের ছিদ্র বন্ধ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু কোনভাবেই তা সম্ভব হচ্ছে না। গ্যাস উঠা অব্যাহত রয়েছে। এলাকাবাসী জানিয়েছেন বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ও জকিগঞ্জ থানার ওসিকে জানিয়েছেন। তবে বিকেল পর্যন্ত প্রশাসনের কেউ সরেজমিন পরিদর্শনে যাননি।

বারহাল ইউপির চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী সাংবাদিকদের বলেন, টিউবওয়েল স্থাপনের সময় গ্যাস উঠা শুরু হয়। স্থানীয়রা গ্যাস উঠা বন্ধ করতে চেষ্টা চালাচ্ছেন। লোকজনের মধ্যে আতংক দেখা দিয়েছে। খবর পেয়ে উৎসুক জনতা ভিড় জমাচ্ছে।

এ ব্যাপারে জকিগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মো. নাহিদুল করিমের সাথে বার বার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *