ইমরান খানকে সানি লিওনের সঙ্গে তুলনা

Slider খেলা বিনোদন ও মিডিয়া
103936sunny
garmbanglanews24.com

ইমরান খানকে পাকিস্তানের রাজনীতিতে সানি লিওনের সঙ্গে তুলনা করেছেন দেশটির সিনেটর মুশাহিদুল্লাহ খান। নারী একজন ধর্মগুরুকে পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক এবং রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের প্রধান ইমরান খান বিয়ে করেছেন বলে গুঞ্জন ছড়ানোর পর এ ধরনের মন্তব্য করেছেন মুশাহিদুল্লাহ।

তবে সরাসরি সানি লিওনের সঙ্গে মিল থাকার বিষয়টি উল্লেখ করেননি মুশাহিদুল্লাহ। তিনি স্পষ্ট ভাষায় বলেছেন, সানি লিওন যেমনিভাবে একের পর এক স্ক্যান্ডাল বের করে শিরোনাম হন, একইভাবে ইমরান খানও স্ক্যান্ডালের জন্ম দিয়ে পাকিস্তানের রাজনীতিতে আলোচনায় থাকেন।

গুঞ্জন রটেছে, আধ্যাত্মিক পরমার্শের জন্য প্রায় ইমরান খান যান বুশরা মানেকা নামে ৫০ বছর বয়সী এক নারী ধর্মগুরুর কাছে। গত শনিবার গুঞ্জন শুরু হয়, বুশরা মানেকাকে তৃতীয় স্ত্রী হিসেবে বিয়ে করছেন বিশ্বকাপজয়ী তারকা ক্রিকেটার ইমরান।

তার পর থেকেই আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। পরে বাধ্য হয়ে গ০ত সোমবার এ ব্যাপারে মুখ খোলেন ইমরান। তিনি বলেন, বুশরাকে তিনি বিয়ে করেননি। শুধু বিয়ের জন্য তাকে প্রস্তাব দিয়েছেন।

ইমরান খানের মুখপাত্র এক বিবৃতিতে জানান, বুশরা মানেকা নামের একজন নারীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন ইমরান। বুশরা এখনো রাজি হননি। পরিবার ও সন্তানদের সঙ্গে আলোচনার জন্য সময় চেয়েছেন বুশরা।

ইমরান খানের পক্ষ থেকে লিখিত বিবৃতিতে জানানো হয়েছে, বিয়ের ব্যাপারে বুশরা রাজি হলে সবাইকে সজানানো হবে। আগেই গুজব ছড়ানোর মানেই হয় না। কারো ব্যক্তিগত বিষয় নিয়ে এভাবে গুজব ছড়ানো ঠিক নয়।

তাছাড়া, খুবই সাধারণ মানুষ বুশরা। দু’জনেরই সন্তানরা বিষয়টি সংবাদমাধ্যম থেকে জেনেছেন, এটা খুবই খারাপ হয়েছে। সবাইকে আপাতত চুপ থাকার অনুরোধ করেছেন তিনি।

সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *