শোয়েব আখতার ঝালাই মিস্ত্রি: ভারতীয় ব্যাটসম্যান

Slider খেলা

1236566_kalerkantho_pic

 

 

 

টানা ১৪ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছেন ডানহাতি পেসার শোয়েব আখতার। এসময় ২২ গজে গতির ঝড় তুলে নিয়মিত শিরোনাম হয়েছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত এই পেসার।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পরও শিরোনাম হচ্ছেন সাবেক এই গতিতারকা। তবে সেটা সামাজিক যোগাযাগমাধ্যমকে কেন্দ্র করে। টুইটারে শোয়েবের দেওয়া এক পোস্টে যুবরাজ সিংয়ের খোঁচা আবারও আলোচনায় এনেছে তাকে।

কঠোর পরিশ্রম স্বপ্নকে সত্যি করে তোলে। তিনি এমন কথাটি টুইটারে প্রকাশ করেছিলেন। এবং সাথে তার একটি ছবিও প্রকাশ করেন। ছবিতে দেখা যায়, তার দুই হাতে ঝালাই করার গ্লাভস এবং একটি হেলমেট। ছবির এক পাশে লিখেছেন, ‘জীবনে উচ্চাকাঙ্খী হতে কখনও ভয় পেও না। নিজের লক্ষ্য সম্পর্কে নিজেকে মনযোগী করে গড়ে তোল।

কঠিন পরিশ্রম কখনও বৃথা যায় না। ফলে তোমার স্বপ্নও হারিয়ে যায় না। এছাড়া পোস্টের ক্যাপশনে শোয়েব লেখেন, একমাত্র কঠোর পরিশ্রমই আপনার স্বপ্নগুলোকে বাস্তব করতে পারে।

কিন্তু বিপত্তি বাধিয়েছে শোয়েবের ছবিটি। দেখে অনেকের মনে হতে পারে, কোথাও বুঝি ঝালাই করতে যাচ্ছেন তিনি। চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের তারকা অলরাউন্ডার যুবরাজ সিংয়ের কাছেও হয়তো সেটাই মনে হচ্ছিল। মনে হওয়ার সাথে সাথে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন শোয়েবকে। সেখানে যুবরাজ লেখেন, যা বলেছ সব ঠিকই আছে। কিন্তু তুমি ঝালাই করতে কোথায় যাচ্ছ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *