কঙ্গনা এখন টম বয়?

বিনোদন ও মিডিয়া

kongonaকুইন এর সেই অবুজ সরল সোজা মেয়েটি এখন পাড়ার ডানপিটে মেয়ে । কারন কঙ্গনাকে তার পরবর্তী ছবিতে টম বয় এর চরিত্রে ছবিতে অভিনয় করতে দেখা যাবে । তবে এখানেই শেষ নয় চমক আরও আছে সিকুয়ালের জোয়ারে মেতেছে গোটা ভলিউড । এই জোয়ারের তালে এবার তরী ভেড়ালেন আনন্দ এল আই । তৈরি হতে যাচ্ছে, তনু ওয়েডস মেনু- ২ । আর এই সিনেমাটিকে কঙ্গনা রানাওয়াতকে অভিনয় করতে দেখা যাবে তম বয় চরিত্রে । এর পাশাপাশি প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে ।
ডবল চরিত্রের মধ্যে একটি চরিত্রে ফুটে উঠবে তনু ওয়েডস মেনু- ২ এর পুরনো তনুর ঝলক । আর অন্য চরিত্রটিতে পুরোপুরি আলাদা, এখানে কঙ্গনা হরিয়ানার এক অ্যাথলেতিক। যে স্পোর্টস কোটায় সুযোগ পেয়ে পড়াশোনার জন্য দিল্লিতে আসে ।
শোনা যাচ্ছে এই চরিত্রে অভিনয় করার জন্য কঙ্গনা রীতিমতো যোগা প্রশিক্ষণ নিচ্ছে । সিনেমাটিতে বেশ কয়েক জায়গায় খেলোয়াড়চিত হাবভাবে দেখা যাবে তাকে । এই সম্পর্কে আমি এক চুলও আপোষ করতে রাজি নই বলেছেন কঙ্গনা ।
এই ছবিতে নায়কের মুল চরিত্রে দেখা যাবে আরমাধবনকে । পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে জিমি সেরগেলকে । এছাড়াও সিনেমাটিতে অভিনয় করতে দেখা মিলবে ধনুস্কের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *