আশাবাদী মৌসুমী

Slider বিনোদন ও মিডিয়া

75974_moushumiঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী কিছুদিন আগে শুরু করেছিলেন মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির কাজ। এ ছবির শুটিং শেষ করার পর শুধু বাকি ছিল ডাবিংয়ের কাজ। এবার এ ছবির ডাবিংও শেষ করলেন তিনি। এ ছবিটি নিয়ে মৌসুমী মানবজমিনকে বলেন, ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিংয়ের কাজ শেষ করে টানা ডাবিংয়ের কাজ এবার এফডিসিতে শেষ করলাম। আকবর ভাই বেশ গুছিয়ে কাজ করছেন। আর ডিপজল ভাইয়ের বিপরীতে অনেকদিন পর কাজ করলাম। ছবিতে মিম ও বাপ্পি বেশ ভালো কাজ করেছে। আগে যে ধরনের পারিবারিক গল্প নিয়ে ছবি তৈরি হতো, ঠিক তেমন একটি ছবিতে কাজ করলাম। আমার বিশ্বাস, বাংলাদেশের সামাজিক প্রেক্ষাপটে পারিবারিক আবেগ-অনুভূতি নিয়ে করা এ ছবিটি সবাই পছন্দ করবেন। আর ছবির গল্পে গ্রামবাংলার কাহিনী ও গান দর্শক খুঁজে পাবেন। আশা করি, সিনেমাপ্রেমীরা এ ছবির গল্প, সংলাপ ও গান পছন্দ করবেন। ছবিটিতে মৌসুমীকে একজন প্রতিবাদী নারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আহমেদ শরীফ, দিলারা, অমিত হাসান, অরুনা বিশ্বাস, কথা, সাইফ, নাদির খান, ববি, জ্যাকি আলমগীর, এনার্জি বাদল, শবনম পারভীন, ইলিয়াস কোবরা, সুব্রত, জিয়াসমিন। ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি নিয়ে পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, ছবির ডাবিং শেষ হয়েছে। এখন কিছু ভিএফএক্স ও কালার কারেকশনের কাজ বাকি আছে। আশা করি, খুব দ্রুত এ কাজগুলো শেষ হয়ে যাবে। তারপর ছবিটি সেন্সরে জমা দিব।
এ ছবির বাইরে মৌসুমী এ কে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ ছবির গানের চিত্রায়নের কাজ শেষ করেছেন। এ ছবিতে তিনি ফেরদৌসের বিপরীতে অভিনয় করছেন।
উল্লেখ্য, মৌসুমী অভিনয়ের পাশাপাশি উত্তরায় ছেলে ফারদিনকে নিয়ে করা ‘মেরি মন্টানা’ নামে একটি রেস্তোরাঁ গেল রোজার মধ্যে উদ্বোধন করেন। মেক্সিকান ও ফিউশন খাবারের সমাহার রয়েছে এ রেস্তোরাঁয়। রেস্তোরাঁ এরইমধ্যে জমেও উঠেছে বলে জানিয়েছেন তিনি। শুটিং না থাকলে সেখানে মাঝে মাঝে সময় কাটাতে পছন্দ করেন চলচ্চিত্রের জনপ্রিয় এই মুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *