জন্মদিনেই বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা সালমানের!

বিনোদন ও মিডিয়া

 

1449652888

 

 

 

 

 

 

বলিউড তারকা সালমান খানের বিয়ে নিয়ে তো আর কম জল ঘোলা হয়নি। বিয়ে কবে করবেন বা আদো করবেন কিনা তা এখনও জানার বাইরে। তার বিয়ে নিয়ে সবাই একদিকে উন্মুখ। তাহলে কি সবার কথা মাথায় রেখে এবার নিজেকে আর ‘সিঙ্গেল’ রাখতে চান না। কদিন আগে বলিউডে গুঞ্জন উঠেছিল গোপনেই নাকি বাগদান সম্পন্ন করেছেন এই অভিনেতা। পাত্রী আর কেউ নন রোমানিয়ার টিভি তারকা লুলিয়া ভানটুর।

এই খবর প্রকাশের পর অবশ্য সালমান খানের বোন অর্পিতা জানিয়েছিলেন বিয়ের খবর সম্পূর্ন মিথ্যা। কিন্তু এবার সেই জল্পনা আরও বাড়িয়ে দিলেন সালমান নিজেই।

সম্প্রতি লুলিয়ার সঙ্গে এক গাড়িতে দেখা গেল সালমানকে। এই প্রথম তাদের দু’জনকে একসঙ্গে ফ্রেমবন্দি করতে পারলেন পাপারাজ্জিরা।

গত সোমবার রাতে অভিনেতা বরুণ ধাওয়ানের বাড়ি থেকে এক গাড়িতে বেরোতে দেখা যায় সালমান-লুলিয়াকে। গাড়ির সামনে বসে ছিলেন সালমান। পিছনের সিটে ছিলেন লুলিয়া। যদিও সালমান ছবি তুলতে বারণ করেছিলেন। কিন্তু সালমানের সঙ্গে তার বান্ধবীকে পেয়ে ছবি তোলার সুযোগ কেউ ছাড়েননি।

তাহলে এ বার লুলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সালমান?  দিন কয়েক আগে সালমান জানিয়েছিলেন, ‘আমি ট্রানজিট পর্বে রয়েছি, ভাল লাগছে। শীঘ্রই কিছু একটা ঘটতে চলেছে আমার জীবনে।’ সালমানের ঘনিষ্ঠ সূত্রে খবর, আগামী ২৭ ডিসেম্বর ৫০ পূর্ণ করবেন ভাইজান। আর জন্মদিনেই হয়তো বিয়ের আনুষ্ঠানিক ঘোষণাও সেরে ফেলবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *