শ্রীপুরে ফরমায়েশী সংবাদের বিরোদ্ধে বিএনপি নেতার প্রতিবাদ সংবাদ সম্মেলন

Slider গ্রাম বাংলা


রমজান আলী রুবেল, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি: একটি জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদকে ফরমায়েশী আখ্যা দিয়ে তার প্রতিবাদ করেছে বিএনপির কেন্দ্রিয় কমিটির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. মো. রফিকুল ইসলাম। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তার তমির উদ্দিন আলীম মাদরাসার মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এ মন্তব্য করেন।
তিনি আরো বলেন,ছাত্র জীবন থেকে নিরবিচ্ছিন্ন ভাবে জাতীয়তাবাদী রাজনীতির সাথে রয়েছেন। দলের ভাপ্রাপ্ত চেয়ারম্যান রারেক রহমানের নির্দেশনায় সাংগঠনিক কাজ করে আসছেন।

গত পাঁচ আগষ্ট ছাত্র জনতার প্রবল আন্দোলনে উৎখাত হয়েছে স্বৈরাচারী সরকার। দেশে অর্ন্তবতী কালীন সরকার দায়ীত্ব পালন করছে। আওয়ামীলীগের প্রেতাতরা দেশকে অস্থিতিশীল করতে অপপ্রচারে লিপ্ত হয়েছে।

দেশের সর্বাধিক জনপ্রীয় দল বিএনপিকে হেয় করতে সংবাদ মাধ্যমকে মিথ্যা,বানোয়াট ভিত্তিহীন তথ্য দিয়ে বিভ্রান্ত করছে। গত নয় সেপ্টেম্বর একটি জাতদীয় দৈনিক পত্রিকায় ৪’শত কোটি টাকার বানিজ্য,“গাজীপুরে ঝুট ব্যবসা নিয়ন্ত্রনে কমিটি গঠন বিএনপির” শিরো নামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ করে বলেন, সংবাদে আমি সহ শ্রীপুরের বিএনপি নেতাদের নাম জড়ানো হয়েছে।

এটি একটি ফরমায়েশী সংবাদ। যা বুঝতে কারো বাকী নেই। শ্রীপুরে কখনো কোন প্রকার ঝুট ব্যবসার কমিটি গঠিত হয়নি। সংবাদের তথ্য সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন।
এর আগে ৯ সেপ্টেম্বর সোমবার একই সংবাদের প্রেক্ষিতে সংবাদ সম্মেলন করেন শ্রীপুর পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক বিল্লাল বেপারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *