সাবেক প্রধানমন্ত্রী সহ সকল খুনিদের ফাঁসি চেয়ে বিক্ষোভ মিছিল

Slider ফুলজান বিবির বাংলা

রমজান আলী রুবেল, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকল খুনিদের ফাসি চেয়ে গাজীপুরের শ্রীপুরের তেলিহাটি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাহফুজ সরকারের নেতৃত্বে রবিবার ১ সেপ্টেম্বর বিকেলে জৈনা বাজারে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিল শেষে, শহীদ জিয়াউর রহমানের আত্তার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রনেতা তেলিহাটি ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম শেখ,সাংগঠনিক সম্পাদক খোকা,সহ সভাপতি শান্ত ফকির,প্রচার সম্পাদক সাদিকুল ইসলাম ,৩নংওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক আশিক,২নংওয়ার্ড ছাত্রদলের সভাপতি মাসুম,৯নং ছাত্রদলের সভাপতি তুহিন,৭নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ রাব্বি,১নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি সৌরভরকার,তেলিহাটি ইউনিয়ন ছাত্রদলের ছাত্রনেতা নাজমুল, আরাফাত,তুহিন,রাকিব,সাব্বির,মিনহাজ,ইয়াসিন,আবিদ সরকার,আলামিন,সাদ্দাম,সাদেক,মুক্তার, নাঈম,রাব্বি, সজীব প্রমুখ ।

তেলিহাটি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মাহফুজ সরকার বলেন,,বাংলার মাটিতে আর কোন দিন কোন খুনিদের ঠায় হবে না, আর এই তেলিহাটি ইউনিয়নের মধ্যে কোন দিন সন্ত্রাসের জায়গা হবে না,এই সময় তিনি বিএনপির সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু সাহেবের জন্য সকলের কাছে দোয়া চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *