খাবার বিল ৫০ টাকা কম না রাখায় রেস্টুরেন্টে কিশোর গ্যাং এর তান্ডব

Slider গ্রাম বাংলা
Exif_JPEG_420

গাজীপুর: খাবারের বিল ৫০ টাকা কম না নেয়ায় গাজীপুর- ইটাখোলা আঞ্চলিক মহাসড়কে হাইওয়ে হেভেন( স্বপ্ন পুরি) নামে এক রেস্টুরেন্টে ৪০/৫০ জন কিশোর গ্যাং সদস্য ভাংচুর করে ব্যাপক তান্ডব চালিয়েছে।

আজ শনিবার (৩১ আগষ্ট) দুপুরে গাজীপুর- ইটাখোলা আঞ্চলিক মহাসড়কে কালিগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দুবুরিয়া এলাকায় এই ঘটনা ঘটে।
জানা যায়, গতকাল শনিবার দুপুরের সময় কয়েক কিশোর কয়েকটি মেয়ে নিয়ে রেস্টুরেন্টে খেতে আসে। খাবার শেষে ৫০ টাকা বিল কম দেয়ায় রেস্টুরেন্ট মালিকের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কাস্টমাররা চলে যায়। এর কিছুক্ষন পর ১৫/১৬ টি মোটরসাইকেলে করে ৫০/৬০ জন কিশোর গ্যাং এর সদস্য অতর্কিতে ফিল্মিস্টাইলে রেস্টুরেন্টে হামলা করে ব্যাপক তান্ডব চালিয়ে ভাংচুর করে দ্রুত চলে যায়। এসময় আতঙ্কে রেস্টুরেন্টে থাকা অন্যান্য কাস্টমাররা জীবনের ভয়ে দৌড়ে পালিয়ে যায়।

হাইওয়ে হেভেন( স্বপ্ন পুরি) রেস্টুরেন্টের মালিক এমরান মীর বলেন, হামলাকারীদের বয়স ১৫/২০ এর বেশী হবে না। তারা ফিল্মিস্টাইলে ১০ মিনিটে তান্ডব চালিয়ে চলে যায়।

Exif_JPEG_420

জাঙ্গুালিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মীর মো: আবুল কালাম আজাদ মাস্টার কালের কন্ঠকে বলেন, হামলাকারীরা আমাদের দলের লোক না। সন্ত্রাসীদের কোন দল নেই। আমি সুষ্ঠু বিচার হউক তা চাই।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহতাব উদ্দিন বলেন, এরকম ঘটনা এখনো শুনিনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *