আমিনবাজারের ঢাকা জেলা বিএনপির সমাবেশ চলছে

Slider রাজনীতি

বর্তমান সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে ঢাকা জেলা বিএনপির আয়োজিত সমাবেশ চলছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে গাবতলী আমিনবাজার মিরপুর মফিদ–ই–আম কলেজের নতুন ভবনের মাঠে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়েছে। পূর্বঘোষিত সমাবেশে যোগ দিতে বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতা-কর্মীরা আসছেন।

আমিনবাজার চিশতিয়া ফিলিং স্টেশন–সংলগ্ন এলাকায় গত সোমবার সমাবেশটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে নির্ধারিত স্থানে বিএনপির পক্ষ থেকে মঞ্চ প্রস্তুত করা হলেও সেই মঞ্চ ভেঙ্গে দেয় পুলিশ। এমনটি অভিযোগ করে বিএনপি। পরে সেদিনের সমাবেশ দলীয় সিদ্ধান্তে বাতিল করা হয়। আজ আমিনবাজার মিরপুর মফিদ–ই–আম কলেজের নতুন ভবনের মাঠে সমাবেশের আয়োজন করে ঢাকা জেলা বিএনপি।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরীর সঞ্চালনায় শুরুতে স্থানীয় নেতারা বক্তব্য দিচ্ছেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার কথা রয়েছে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর। প্রধান বক্তা হিসেবে থাকবেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। এই সমাবেশে যোগ দিতে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে ঢাকা-আরিচা মহাসড়ক হয়ে সমাবেশস্থলে আসছেন। এতে মহাসড়কের উভয় পাশের লেনে যানবাহন ধীরগতিতে চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *