বেবি ডলে সবাইকে পেছনে ফেললেন সানি

বিনোদন ও মিডিয়া

sunyআবেদনময়ী তারকা হিসেবে বলিউডে সানি লিওনের চেয়ে বড় তারকা আর নেই। বলিউড অভিনেত্রী পরিচিতির পাশাপাশি সানি লিওনের সাবেক পর্ণো তারকা পরিচিতির কারণে অনলাইন জনপ্রিয়তায় সানি লিওনের কাছে বলিউডের অভিতাভ, শাহরুখ থেকে শুরু করে ক্যাটরিনা, প্রিয়াংকা সবাই ফেল।

পুরো ভারতে ইন্টারনেটে সবাই সবচেয়ে বেশি খোঁজে সানি লিওন। এ বছরে ইয়াহু, গুগল সার্চে সবচেয়ে বেশিবার খোঁজা হয়েছে সানি লিওনকে।

আর সম্প্রতি ভিডিও দেখার বিশ্বের সবচেয়ে বড় সাইট ইউটিউবেও ভারতে সিনেমার গানে ভিডিওতে সবাইকে হারিয়ে শীর্ষে রয়েছেন সানি লিওন।

বিজিআর ডটকমের খবরে বলা হয়েছে, ইউটিউব সম্প্রতি ভারতে এ বছরে সবচেয়ে জনপ্রিয় ভিডিওগুলোর তালিকা প্রকাশ করেছে। আর ইউটিউবের হিসাব অনুসারে, এ বছরে ভারতে সবচেয়ে বেশি দেখা হয়েছে সানি লিওনের ‘বেবি ডল’ ভিডিওটি। ইউটিউবে প্রকাশ হওয়ার পর ভিডিওটি দেখা হয়েছে প্রায় ৩ কোটি ৯৯ লাখ বার।

ভারতে ইউটিউবে সবচেয়ে বেশিবার দেখার ভিডিও তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে হানি সিংয়ের ‘চার বোতল ভোদকা’ ভিডিও, এটি প্রায় ২ কোটি ৮৮ লাখ বার দেখা হয়েছে। তালিকায় সবচেয়ে বেশি সংখ্যক দেখার পরের দুটি ভিডিও হচ্ছে, হামটি শর্মা কি দুলহান সিনেমার ‘সামজাওয়া’ এবং ব্যাং ব্যাং সিনেমার ‘তু মেরি’ ভিডিও গানটি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *