ওলি গলিতে শোর হে,খালেদা জিয়া চোর হে…ওমর ফারুক চৌধুরী

Slider ঢাকা রাজনীতি
omar-faruque
উত্তরা প্রতিনিধি :
বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে না বললেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ওমর ফারুক চৌধুরী। মঙ্গলবার সকালে হরিরামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বলেন অলিগলিতে শোর হে খালেদা জিয়া চোর হে। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া নির্বাচন করবেন না ।তার ইচ্ছে শেখ হাসিনাকে হত্যা করার। এসময় তিনি আরো বলেন বিএনপির পরিচালক হলো জামায়াত শিবির। তাই শেখ হাসিনার নেতৃত্বে বেগম খালেদা জিয়ার শোচনীয় পরাজয় ঘটেছে।
তুরাগ থানাধীন হরিরামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে কামারপাড়া স্কুল এন্ড কলেজ মাঠে এসব কথা তুলে ধরেন যুবলীগের চেয়ারম্যান।
IMG_2773
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সফল স্বরাষ্ট্র ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ। সম্মেলনটির উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব মো মাইনুল হোসেন খান নিখিল। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন‌। সভাপতিত্ব করেন হরিরামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আবুল কালাম রিপন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হরিরামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাহমুদ পলাশ।
এছাড়াও আগত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হাবিব হাসান,১নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, হরিরামপুর ইউনিয়ন চেয়ারম্যান হাজী মোঃ আবুল হাসিম, ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ উত্তরের সহ-সম্পাদক খাদিজা পারভীন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
উক্ত ত্রি-বার্ষিকী সম্মেলনে হরিরামপুর ইউনিয়নের ৫১, ৫২,৫৩ ও ৫৪ নং ওয়ার্ড যুবলীগের নতুন নেতৃত্বের জন্য জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে। সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলা বিশাল এই ত্রি-বার্ষিক সম্মেলনে নেতাকর্মীদের ভিড়ে তুরাগের প্রধান প্রধান সড়কগুলোতে তীব্র যানজটের সৃষ্টি হয় এতে ভোগান্তিতে পড়ে এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *