ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজের বিজয় দিবস পালন

Slider ফুলজান বিবির বাংলা

1(1)

 

 

 

 

 

গাজীপুর, ১৬ ডিসেম্বর ২০১৭: মহান বিজয় দিবস উপলক্ষে আজ (শনিবার) গাজীপুর জেলার সদর উপজেলাধীন ইকবাল সিদ্দিকী এডুকেশন সোসাইটি পরিচালিত ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজ, কচি-কাঁচা একাডেমি ও নয়নপুর এন এস আদর্শ বিদ্যালয়ের উদ্যোগে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পার্পণ, কুচকাওয়াজে অংশগ্রহণ, দেওয়াল পত্রিকা প্রকাশ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ সকালে কলেজ শাখার শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত একটি দল ঢাকার সাভারে অবস্থিত জাতীয় স্মৃতিসৌধে মহান শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে। অন্যদিকে ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজ ও কচি-কাঁচা একাডেমির পৃথক দুটি দল শহীদ বরকত স্টেডিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষে গাজীপুর জেলা প্রশাসন আয়োজিত কুচকাওয়াজে অংশগ্রহণ করে। স্টেডিয়ামে আয়োজিত কুচকাওয়াজে শিশুদের সালাম গ্রহণ করেন গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবির ও অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ সোলায়মান।

সোসাইটির সদস্য সচিব সিরাজুল হকের সভাপতিত্বে ও কচি-কাঁচা একাডেমির সহকারী শিক্ষক কণা রাণী দেবনাথের সঞ্চালনায় রোকনুজ্জামান খান দাদাভাই মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় দিনটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন কচি-কাঁচা একাডেমির সহকারী শিক্ষক নাসিমা বেগম, ইকবাল সিদ্দিকী স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক গৌতম সরকার ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মুরসালিন আকন্দ মুন্না। এছাড়াও নবম শ্রেণির শিক্ষার্থী ফারিয়া আক্তার শিলার সম্পাদনায় ‘এপিটাফ ৭১’ নামে একটি দেওয়াল পত্রিকা প্রকাশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *