মাভাবিপ্রবিতে মহান বিজয় দিবসে বিভিন্ন কর্মসূচি পালিত

Slider ফুলজান বিবির বাংলা

IMG_6223

 

 

 

 
মোঃ শাহরিয়ার রহমান সৈকত, মাভাবপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নানা কর্মসূচির মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

শনিবার সকালে জাতীয় পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শনের মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু হয়। এরপর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন-এর নেতৃত্বে ক্যাম্পাসে বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালীটি বিশ^বিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে প্রত্যয়-৭১ এর সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে শহীদদের স্মরণে ভাইস-চ্যান্সেলরের নেতৃত্বে বিশ^বিদ্যালয় পরিবার, বিভিন্ন হল, বিভাগ ও শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, তৃতীয় ও চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতি, বিশ^বিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের প্রত্যয়-৭১-এর পাদদেশে পুস্পস্তবক অর্পণ করা হয়। পুস্পস্তবক অর্পণ শেষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন বিশ^বিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের কার্যালয় উদ্বোধন করেন।

এছাড়া বিজয় দিবস উপলক্ষে ছাত্রদের মোরগ লড়াই, ছাত্রীদের মিউজিক্যাল চেয়ার, শিক্ষক ও কর্মকর্তাদের ভলিবল, ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীদের ফুটবল, শিক্ষিকা ও মহিলা কর্মকর্তা-কর্মচারীদের পিলো পাসিং প্রতিযোগিতার আয়োজন করা হয়। খেলা শেষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

কর্মসূচিতে লাইফ সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. এ এস এম সাইফুল্লাহ্, বিজ্ঞান অনুষদের ডিন ড. পিনাকী দে, রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম, বিশ^বিদ্যালয়ের সকল হল প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাদ যোহর বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয় এবং গোবিন্দ মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়। অপরাহ্নে বিশ^বিদ্যালয়ের মুক্তমঞ্চে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *