কুমিল্লায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ

Slider চট্টগ্রাম সারাদেশ

unnamed

 

 

 
মাহফুজ আহম্মেদ ,কুমিল্লা থেকেঃ

দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে কুমিল্লার থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।জাতীর জনক বঙ্গবন্ধুর পরিবারের নিরাপত্তা আইন এবং শেখ রেহেনার কন্যা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ রেজওয়ানা সিদ্দিককে নিয়ে কটূক্তি করার অভিযোগে এ অভিযোগ দাখিল করা হয়।
গত বৃহসপ্রতিবার দুপুরে জেলার দাউদকান্দি মডেল থানায় এ অভিযোগ দাখিল করেন দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী।অভিযোগে বলা হয়, গত ৩ ডিসেম্বর ঢাকার একটি অনুষ্ঠানে মাহমুদুর রহমান জাতির জনকের পরিবারের নিরাপত্তা আইন নিয়ে নানা কটূক্তি করেন। এছাড়া তিনি শেখ রেহেনার কন্যা টিউলিপ সিদ্দিক বাংলাদেশে এসে এসএসএফ নিয়ে ঘুরে বেড়ানো নিয়েও প্রশ্ন তুলেন।মাহমুদুর রহমানের এ খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। অভিযোগে মাহমুদুর রহমানের গ্রামের বাড়ির ঠিকানা হিসেবে জেলার দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নের ভাউরিয়া গ্রাম উল্লেখ করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান মুকুল বলেন, মাহমুদুর রহমানের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করতে সরকারের উচ্চ পর্যায়ের অনুমতি লাগবে। তাই এসব প্রক্রিয়া ও অভিযোগগুলো তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ জন্য কিছু সময় লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *