একজন সাবেক সিভিল সার্জনকে তাঃক্ষনিকভাবে যে সাজা দেওয়া সমিচিন হয়নি -গাজীপুরে স্বাস্থ্যমন্ত্রী

Slider রাজনীতি

Nasim1120170613184456

 

 

 

 

মোঃ জাহাঙ্গীর আলম (গাজীপুর)
স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মো: নাসিম বলেছেন, গতকাল লক্ষিপুরে একজন সাবেক সিভিল সার্জনকে তাঃক্ষনিকভাবে যে সাজা দেওয়া হয়েছে, তা সমিচিন হয়নি।একজন সরকারী কর্মকর্তাকে এভাবে সাজা দেওয়া উচিৎ নয়। তিনি আরো বলেন, তাকে আজকের মধ্যে মুক্তি দেওয়ার জন্য আইনমন্ত্রীকে বলে দিয়েছি।
গাজীপুরের তেতুইবাড়ি এলাকায় শেখ ফজিলাতুন্নেসা কেপিজে ষ্পেশালাইজড হাসপাতালে ১০ দিনব্যাপী বার্ন এন্ড প্লাষ্টিক সার্জারী ক্যাম্প সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে বক্তব্য দেওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।
শেখ ফজিলাতুন্নেসা কেপিজে ষ্পেশালাইজড হাসপাতালে দ্বগ্ধ রোগীদের ১০ দিনব্যাপী বিনামূল্যে প্লাষ্টিক সার্জারী ক্যাম্প আজ শেষ হয়। গত ২৪ নভেম্বর শুরু“ হয়ে অদ্যাবধি ক্যাম্পে ৯৩জন দ্বগ্ধ বিকলাঙ্গ রোগীকে বিনামূল্যে পষ্টিক সার্জারী দেওয়া হয়।ঢাকা মেডিকেল হলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিট ও শেখ ফজিলাতুন্নেসা কেপিজে ষ্পেশালাইজড হাসপাতালের যৌথ উদ্দোগে আয়োজিত বিনামূল্যে প্লাষ্টিক সার্জারী ক্যাম্পে হল্যান্ড,জার্মানী ও হাঙ্গেরীর ৮জন প্লাষ্টিক সার্জন ক্যাম্পেন চিকিৎসা সেবা দান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *