গাজীপুর জেলা প্রশাসনের পরিচ্ছন্ন অভিযান

Slider গ্রাম বাংলা সারাদেশ

24296597_1953077828274988_6070600375247761945_n

 

 

 

 

 

 

অদ্য ০৪-১২-২০১৭ খ্রী: তারিখে গাজীপুরের জাগ্রত চৌরাঙ্গী, চান্দিনা চৌরাস্তা, ভোগড়া বাইপাস, হাড়িনাল, দক্ষিন ছায়াবীথি, রেল স্টেশন ও রাজবাড়ী মাঠ সংলগ্ন এলাকাসহ শহরের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

গাজীপুর জেলা প্রশাসনের এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়,  বিভিন্ন প্রতিষ্ঠানের টানানো ব্যানার, ফেস্টুন ইত্যাদি অপসারণের লক্ষে গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব বি, এম, কুদরত-এ-খুদা, রাসেল মিয়া, ফারজানা নাসরিন, তানিয়া ভূঁইয়া, ইশতিয়াক আহমেদ ও কাউসার আহমেদ এর নেতৃত্বে মোবাইল কোর্টের ৬টি টিম দিনব্যাপী এই অভিযান পরিচালনা করে।

উল্লেখ্য জেলা প্রশাসক মহোদয় গাজীপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠানকে ৪৮ ঘন্টার মধ্যে রাস্তায় টানানো সকল ধরণের ব্যানার অপসারণের নির্দেশ প্রদান করেন। বেধে দেওয়া সময় অতিবাহিত হওয়ায় এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযান শেষে মাইল স্টোন স্কুল এন্ড কলেজ, শাহীন স্কুল এন্ড কলেজ গ্রীন মডেল স্কুল এন্ড কলেজ এর প্রত্যেককে ১৫,০০০ হাজার টাকা এবং জ্ঞান বিকাশকে ১০০০০ টাকা জরিমানা করা হয়। পাশাপাশি ই,হক কোচিং, সৃষ্টি কোচিংসহ অন্যান্য প্রতিষ্ঠানগুলোকে মুচলেখা গ্রহণ সাপেক্ষে সতর্ক করা হয়। “Green Gazipur, Clean Gazipur” গড়ার লক্ষ্যে নিয়মিত এ ধরণের অভিযান পরিচালনা করা হবে। একই সাথে সংশ্লিষ্ট সকলকে নিজ নিজ প্রতিষ্ঠানের টানানো ব্যানার, ফেস্টুন ইত্যাদি অপসারণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

প্রেস রিলিজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *