স্যামুয়েলস ঝড়ে কুমিল্লা ভিক্টোরিয়ানসের লড়াকু স্কোর

Slider খেলা

194617immmmmd_kalerkantho_pic

 

 

 

 

 

দুর্দান্ত শুরু করেছিলেন তামিম ইকবাল এবং লিটন দাস। ব্যাট হাতে অবদান রাখার পাশাপাশি ৯৪ মিটারের বিশাল এক ছক্কা হাঁকালেন ইমরুল কায়েস।

তাদের গড়া সেই ভিতের ওপর দাঁড়িয়ে ঢাকা ডায়নামাইটস বোলারদের তুলোধুনা করলেন ক্যারিবীয় হার্ডহিটার মারলন স্যামুয়েলস। তার ৩৯ রানের ঝড়ো ইনিংসে ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৭ রান তুলল কুমিল্লা ভিক্টোরিয়ানস।

বিপিএলের চট্টগ্রাম পর্বের আজ বুধবার শেষ দিনের দ্বিতীয় তথা শেষ ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নেমে দুই ওপেনার তামিম ইকবাল এবং লিটন দাস মিলে ৬০ রানের উদ্বোধনী জুটি উপহার দেন। কোনোমতেই জুটিতে ভাঙন ধরাতে পারছিলেন না ঢাকার বোলাররা। শেষ পর্যন্ত প্রিয়বন্ধু বলে খ্যাত ঢাকা অধিনায়ক সাকিব আল হাসানের ঘূর্ণিতে ক্যাচ দেন কুমিল্লা অধিনায়ক তামিম। গতকালই অপরাজিত হাফ সেঞ্চুরি করা তামিম আজ ২৩ বলে ৩৭ রান করেন।

কুমিল্লার দুর্গে দ্বিতীয় আঘাতটাও হানেন সাকিব। তার বলে ৩০ বলে ৩ বাউন্ডারিতে ৩৪ রান করা ওপেনার লিটন দাস উইকেটকিপার জহুরুলের গ্লাভসে ধরা পড়েন। দারুণ খেলতে খেলতে ২৪ বলে ২ চার ১ ছক্কায় ২৬ রান করা ইমরুল কায়েস কুপারের বলে পোলার্ডের তালুবন্দী হন।

সেই মুহূর্তে ব্যাট হাতে ঝড় তোলেন মারলন স্যামুয়েলস।

তার ২৭ বলে ৫ চার ২ ছক্কায় গড়া ৩৯ রানের ইনিংসটি থামে কুপারের করা ১৯তম ওভারের দ্বিতীয় বলে। পরের বলেই জশ বাটলারকে (৪) পোলার্ডের তালুবন্দি করেন কুপার। রান-আউটের শিকার হয়ে প্যাভিলিয়নে ফিরেন ডোয়াইন ব্র্যাভো (৬)। শেষদিকে শোয়েব মালিক (৯*) আর হাসান আলীর (৮*) দুই ছক্কায় ১৬৭ রান সংগ্রহ করে তামিম ইকবালের দল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *