মাই নেইম ইজ ম্যাশ: ক্রিস গেইল

Slider খেলা

143845mash_gayle_kalerkantho_pic

 

 

 

 

 

শিরোনাম দেখে চমকে যাওয়াটাই স্বাভাবিক। ক্যারিবিয়ান দানব ক্রিস গেইল নিজের নামের আকিকা করে মাশরাফি রাখলেন কিনা! তা না হলে ‘মাই নেইম ইজ ম্যাশ’ বলবেন কেন? সম্প্রতি সোশ্যাল সাইটে একটি ভিডিও ভাইরাল হয়ে গেছে।

রংপুর রাইডার্সের সেই ভিডিওতেই নিজের নাম ‘ম্যাশ’ বলেছেন রংপুর ওপেনার।

গত ২৫ নভেম্বর এক অন্যরকম মাশরাফিকে দেখেছে বাংলাদেশ; দেখেছে ক্রিকেটবিশ্ব। বিপিএলের ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে সেদিন যে তাণ্ডব চালিয়েছেন মাশরাফি, তাতে ম্লান হয়ে গিয়েছিলেন স্বয়ং ক্রিস গেইল! যে গেইলের ভয়ে বিশ্বের সকল বোলারদের হাঁটু কাঁপে, সেই গেইল সেদিন হয়েছিলেন মাশরাফির ব্যাটিংয়ের মুগ্ধ দর্শক। ম্যাচ শেষেও তার মুগ্ধতা কাটেনি। যার প্রমাণ ওই ভিডিও।

রংপুর রাইডার্সের ক্রিকেটারদের ডিনার গ্রহণের সময় অফিসিয়ালদের কেউ একজন ভিডিওটি করেছেন। ম্যাচটি সম্পর্কে মাশরাফি, চার্লস গেইলদের অনুভূতি জানতে চেয়েছেন। তবে সবচেয়ে মজার ছিল গেইলের বক্তব্য। ভক্তদের উদ্দেশ্যে কিছু বক্তব্য চেয়ে ক্যামেরা তার দিকে ঘুরতেই খুব সিরিয়াস ভাবে বলেন, ‘মাই নেইম ইজ ম্যাশ।

তারপর পাশে বসে থাকা মাশরাফিকে দেখিয়ে বলেন, ‘সে হলো ক্রিস্টেফার (ক্রিস গেইল)’। এই কথা শুনে সবাই হেসে গড়িয়ে পড়ে। মাশরাফিও এতে যোগ দিয়ে গেইলকে দেখিয়ে বলেন, ‘সে হল মুর্তজা। গতকালও সে মুর্তজাই ছিল। ‘

ম্যাশের ১৭ বলে ৪ বাউন্ডারি এবং ৩ ওভার বাউন্ডারিতে ৪৪ রানের ইনিংস দেখে গেইল যে তার ভক্ত হয়ে গেছেন, এই ভিডিও দেখার পর তা পরিস্কার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *