ধর্মপাশায় সাংবাদিকের উপর হামলা!

Slider বিনোদন ও মিডিয়া সিলেট
unnamed
সুনামগঞ্জ  প্রতিনিধি:
ধর্মপাশা উপজেলাধীন বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোছাঃ সনজিদা আক্তার এর স্বামী মো্ঃ ওবায়দুল কিবরিয়া তালুকদার নামক ব্যক্তি ‘‘বঙ্গ নিউজ’’ এর সুনামগঞ্জ প্রতিনিধি সাংবাদিক মোঃ আল আমিনের হাত থেকে ক্যামেরা ছিনিয়ে নিয়ে যান এবং তার সাথে অশালীণ আচরণসহ তার শরীরে হাত তোলার চেষ্টা করেন। সে সময় উপস্থিত কয়েকজন শিক্ষক এ অপ্রীতিকর ঘটনা দেখে এগিয়ে আসেন এবং সাংবাদিক মোঃ আল আমিনকে উক্ত স্থান হতে সড়িয়ে নিয়ে যান। পরবর্তীতে আক্রমনকারী ব্যক্তি সাংবাদিক মোঃ আল আমিনের ক্যামেরা শিক্ষকদের মাধ্যমে ফেরত দেন।
এ বিষয়ে সাংবাদিক মোঃ আল আমিনের সাথে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আজ সমাপনী পরীক্ষার শেষ দিন। সে লক্ষ্যে প্রতিবেদন তৈরী জন্য ছাত্র-ছাত্রীর ছবি তোলতে গিয়ে দেখি শিক্ষক মিলনায়তনে কয়েকজন ব্যক্তি কথার কাটাকাটি সহ উত্তেজিত আচরণ করছেন। বিষয়টি দেখতে গিয়ে দেখি বিদ্যালয়ের নোটিশ বোর্ড মাটিতে পড়ে রয়েছে।
সে সময়ে ছবি তোলতে গেলে একজন লোক এসে আমার সাথে অশালীন আচরন করতে থাকেন এবং এক পর্যায়ে আমার হাতথেকে ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলার হুমকি প্রদর্শণ করেন। এ সময় আমি ক্যামেরা ভাঙ্গায় বাঁধা দিলে তিনি আমার শরীরে হাত তোলার হুমকি প্রদর্শন করেন। পরবর্তীতে স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারি তিনি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মহোদয়ের স্বামী।
উপরোক্ত বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে মুটো্ফোনে যোগযোগ করলে তিনি বলেন, আমি সে সময় মিটিং নিয়ে ব্যস্ত ছিলাম এ সংক্রান্ত কোন বিষয় আমার নজড়ে আসেনি।
উক্ত বিষয়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির সাথে মুটো্ফোনে যোগযোগ করলে তিনি ফোন  রিসভ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *