সেলিমকে সিসিক নির্বাচনে মনোয়ন দেওয়ার দাবী দেশনেত্রীর কাছে যুক্তরাজ্য বিএনপির

Slider রাজনীতি সিলেট
101477
হাফিজুল ইসলাম লস্কর :: সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, আসন্ন সিসিক নির্বাচনে সম্ভাব্য মেয়র পদ প্রার্থী, জননেতা বদরুজ্জামান সেলিমের সমর্থনে বৃহস্পতিবার যুক্তরাজ্যস্থ ম্যানচেস্টার জিএমবি হলে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।
ম্যানচেস্টার বিএনপির সিনিয়র সহ-সভাপতি এমাদুল হক চৌধুরী এমাদের সভাপতিত্বে ও রুবেল আহমদ’র সঞ্চালনায় এবং আখলাকুর রহমান তুফায়েল পবিত্র কালামুল্লাহ শরীফ থেকে তিলাওয়াতের মাধ্যমে অনুষ্টিতব্য
মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ম্যানচেস্টার বিএনপির সভাপতি কামাল হোসেন।
প্রধান বক্তার বক্তব্য রাখেন ম্যানচেস্টার বিএনপির সাধারণ সম্পাদক লিটন আহমদ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন মোস্তাক আহমদ ও জাকির হোসেন।
অন্যান্যদের মাধ্যে আরো বক্তব্য রাখেন, ম্যানচেস্টার জিয়া পরিষদের আহ্বায়ক শেখ কামাল উদ্দিন, ম্যানচেস্টার বিএনপির সহ সভাপতি এনামুল হক ধলা, ম্যানচেস্টার বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শাহ কাইয়ূম, ম্যানচেস্টার বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুর রশিদ জনাব আলী, ম্যানচেস্টার বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ চান রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত বকুল, সুজন মিয়া, যুবদল সাবেক সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন জনি, জিল্লুল হক খান,
হেলাল হুসেন, হাবিব হোসেন, আজিজুর রহমান, ম্যানচেস্টার জাসাস’র আহ্বায়ক শফিক মিয়া, ম্যানচেস্টার স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি জমিরুল হক জমির, সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ, ইমরান আহমদ, আদনান ফিরুজ জয়, জিয়াউর রহমান প্রমুখ।
বক্তারা বলেন, সজ্জন রাজনৈতিক ব্যক্তিত্ব হিসেবে খ্যাত বদরুজ্জামান সেলিম, অত্যান্ত সৎ ও যোগ্য তৃণমূল নেতা। ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত সকল লোভ-লালসা চাঁদাবাজি টেন্ডারবাজি থেকে দূরে থেকে দুঃসময়ে দলকে সামনে এগিয়ে নিয়ে যেতে নেতৃত্ব দিয়েছেন, অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সুতরাং দলের কাছে মনোনয়ন চাওয়া এবং পাওয়ার যোগ্য ব্যক্তি তিনিই।
তাই সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনেতা তারেক রহমানের কাছে বদরুজ্জামান সেলিমকে তারা সিলেট সিটি নির্বাচনে মনোয়ন দেওয়ার জোর দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *