অসুস্থ সাংবাদিক ইকবাল মনসুরের শয্যা পাশে বদরুজ্জামান সেলিম

Slider সিলেট
IMG_20171122_130126
হাফিজুল ইসলাম লস্কর :: বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রাক্তন সভাপতি গুরুতর অসুস্থ ইকবাল মনসুরের শয্যাপাশে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।
জননেতা বদরুজ্জামান সেলিম আজ বুধবার (২২ নভেম্বর) সকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইকবাল মনসুরকে দেখতে যান এবং চিকিৎসার সর্বশেষ খোঁজখবর নেন ও আশু সুস্থতা কামনা করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক লোকমান আহমদ, রুম্মান আহমদ রাজু, জুম্মান আহমদ প্রমুখ।
উল্লেখ্য, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের প্রাক্তন সভাপতি ইকবাল মনসুর প্রায় ১০ দিন যাবত গুরুতর অসুস্থ অবস্থায় বাসায় চিকিৎসাধীন ছিলেন। কিন্তু অসুস্থ অবস্থায় কোন  উন্নতি না হওয়ায়, গত ১৫ নভেম্বর জরুরী অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বর্তমানে তিনি নীচ তলার ২৬নং ওয়ার্ডের পেয়িং ১৫নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। সিওমেক হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ এস এম মিসবাহ উদ্দিন তত্তাবধানে তিনি চিকিৎসাধীন আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *