লতিফকে প্রশ্রয় দিলে সরকারকে মাশুল দিতে হবে

Slider জাতীয় রাজনীতি

Ishak_sm_921467729

ঢাকা: সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে প্রশ্রয় দেওয়ার চেষ্টা করলে সরকারকে কঠিন মাশুল দিতে হবে বলে মন্তব্য করেছেন খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক।

শনিবার (০৪ জুলাই) বিকেল ৪টায় বিজয়নগরের প্রো-অ্যাকটিভ হলে খেলাফত মজলিস ঢাকা মহানগর আয়োজিত ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

মাওলানা মোহাম্মদ ইসহাক বলেন, নব্বইভাগ মুসলমান অধ্যুষিত বাংলার মাটিতে নাস্তিক-মুরতাদদের ঠাঁই হবে না। সরকার লতিফ সিদ্দিকীকে প্রশ্রয় দেওয়ার চেষ্টা করলে সরকারকে মহাক্ষতির সন্মূখিন হতে হবে, কঠিন মাশুল দিতে হবে ।

সন্ধ্যায় খেলাফত মজলিস ঢাকা মহানগর প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান ইরান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠনের ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ইফতার মাহফিলে সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব ড.আহমদ আব্দুল কাদের ,নায়েবে আমির মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী, ঢাকা মহানগরী সেক্রেটারি অধ্যাপক মাওলানা আজিজুল হকসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

২০১৪ সালের ২৯ সেপ্টেম্বর নিউইয়র্কের জ্যাকসন হাইটসে টাঙ্গাইল সমিতির এক মতবিনিময় সভায় লতিফ সিদ্দিকী পবিত্র হজ ও তাবলিগ নিয়ে কটূক্তি করেন। এর প্রতিবাদে বাংলাদেশের বিভিন্ন আদালতে তার নামে ২৭টি মামলা দায়ের করা হয়। এগুলোর মধ্যে ১৭টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। পরে তিনি ভারতে হয়ে বাংলাদেশে প্রবেশ করেন। এক পর্যায়ে তিনি ধানমন্ডি থানায় আত্মসর্ম্পণ করেন। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পরে লতিফ সিদ্দিকী জামিন আবেদন করলে আদালত তাকে জামিনে মুক্তি দেন। গত সোমবার (২৯ জুন) বিকেল সাড়ে ৪টায় তিনি ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *