উদ্ধার হয়নি ঢামেকে চুরি হওয়া শিশু, অভিযানে পুলিশ

Slider ঢাকা

1339384_kalerkantho_pic

 

 

 

 

পাশের বেডের রোগীর এক স্বজন ৩ মাসের মেয়ে শিশু জিমকে ঘুমন্ত মায়ের কোল থেকে চুরি করে নিয়ে গেছেন বলে সন্দেহ করছেন শিশুটির স্বজনেরা। ওই ব্যক্তি জিমকে দত্তক চেয়েছিলেন এবং দত্তক না দিলে চুরি করে নিয়ে যাবো বলে হুমকি দিয়েছিলেন- এজন্যই সন্দেহ করা হচ্ছে বলে দাবি তাদের।

সোমবার রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চুরি হওয়া শিশুটিকে গত ১২ ঘণ্টায়ও উদ্ধার করা যায়নি। হাসপাতালের নতুন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ডের ৪১ নম্বর বেডে এ ঘটনা ঘটে।

তবে শিশু চুরির বিষয়ে মামলা প্রক্রিয়াধীন এবং শিশুটির স্বজনদের সঙ্গে নিয়ে পুলিশ উদ্ধার অভিযান চালাচ্ছে বলে আজ মঙ্গলবার বেলা ১২টায় জানিয়েছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান। শিশুটির মা সুমাইয়া আক্তার মাজেদা বলেন, পাশের যে ৪১ নম্বর বেডে আমি ঘুমিয়েছিলাম, সেখানে চিকিৎসাধীন ছিলেন কিডনি ডায়ালাইসিসের রোগী সিদ্দিক। তাদের বাড়ি নারায়ণগঞ্জে। সিদ্দিকের সঙ্গে তার ছেলে জুয়েলও ছিলেন। জুয়েল আমাকে বলেছিলেন, আমার কোনো সন্তান নেই। আপনার তো ৪টি মেয়ে, এই মেয়েটাকে (জিম) আমাকে দিয়ে দেন। আমি ওকে লালন-পালবা করবো।

সুমাইয়া জানান, গত ২/৩ দিন আগে সিদ্দিকরা চিকিৎসা শেষে  ঢামেক হাসপাতাল ত্যাগ করেছেন। তার সন্দেহ, ওই পরিবারটিই জিমকে চুরি করে নিয়ে যেতে পারে। ৭০১ নম্বর ওয়ার্ডে খোঁজ নিয়ে জানা গেছে, নারায়ণগঞ্জ থেকে এসে গত ০৭ নভেম্বর কিডনি ডায়ালাইসিস করাতে ওই ওয়ার্ডের ৪১ নম্বর বেডে ভর্তি হন সিদ্দিক (৮০)। এর পাশের ৪০ নম্বর বেডে চিকিৎসাধীন শিশু জিমের বাবা কিডনির রোগী জুয়েল মিয়ার সঙ্গে অ্যাটেনডেন্ট হিসেবে ছিলেন শিশুসহ স্ত্রী সুমাইয়া।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *