ফেরার জন্য নিজেকে প্রস্তুত করছেন শাবনুর

Slider বিনোদন ও মিডিয়া

1217504_kalerkantho_pic

 

 

 

 

আবার চলচ্চিত্রে সরব হচ্ছেন নায়িকা শাবনূর। তার ভক্তরাও এই খবরে বেশ আনন্দিত।

কিন্তু অনেক দিন বড় পর্দা থেকে দূরে থাকা এ অভিনেত্রী বেশ মুটিয়ে গেছেন। তাই এভাবে বড়পর্দায় হাজির হতে চান না তিনি। নিজেকে ফিট করতে নিয়মিত ব্যায়াম করছেন। দৈনিক খাবারেও এনেছেন পরিবর্তন। পর্দায় আসার আগে নিয়মিত ডায়েটিং করছেন। শাবনূর বলেন, জানি না কতখানি ওজন কমাতে পারব।

 

অনেকদিন ধরেই চেষ্টা করছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নিজের খাদ্যতালিকা প্রস্তুত করেছি। খুব শিগগিরই শুটিংয়ে ফেরার আভাস দিলেন শাবনূর।

আরও আগেই ফেরার কথা ছিল তার। কিন্তু শুটিংয়ের জন্য নিজেকে এর মধ্যে প্রস্তুত করতে পারেননি বলে জানিয়েছেন। এ মাসের শেষের দিকে অথবা ডিসেম্বরের প্রথম সপ্তাহে আবারো ক্যামেরার সামনে দাঁড়াবেন তিনি। সেভাবেই পরিচালকের সঙ্গে বসে শিডিউল সাজিয়েছেন।

শাবনূর বলেন, আরো আগেই কাজ শুরু করতে চেয়েছিলাম। কিন্তু কিছুদিন আগে হঠাৎ করে আমি চিকুনগুনিয়ায় আক্রান্ত হই। এতে প্রায় এক মাস ভুগেছি। এখন অনেকটা ভালো। শাবনূর আরো বলেন, ২০১১ সালে পাগল মানুষ নামের একটি ছবিতে সবশেষ কাজ শুরু করি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে ছবির পরিচালক এম এম সরকার মারা যান। এরপর দীর্ঘদিন শুটিং বন্ধ ছিল। শেষ পর্যন্ত গত বছরের শেষ দিকে পরিচালক বদিউল আলম খোকনের সহযোগিতায় ছবিটির কাজ নতুন করে শুরু হয়। ওই সময় শেষ শুটিং করেছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *