এবার সানিয়া জানালেন তার আকর্ষনীয় পুরুষের কথা!

Slider বিনোদন ও মিডিয়া

1218383_kalerkantho_pic-(2)

 

 

 

 

সানিয়া মির্জা টেনিস তো বটেই, নিজের গ্ল্যামারাস লুক দিয়েও মুগ্ধ করেছেন তামাম ভারতীয় ভক্তদের এতদিন। সানিয়া খেলার পাশাপাশি নিজের স্টাইল স্টেটমেন্টেও প্রায়ই নেট দুনিয়ায় শিরোনামে থাকেন।

তবে সানিয়া মির্জার মতে সবথেকে স্টাইলিশ পুরুষ কে? ফাঁস হয়ে গেল তা।

উত্তরটা ভারতীয় ভক্তরা জানলে রেগে যেতে পারেন! আসলে সানিয়া মির্জার কাছে সবথেকে আকর্ষণীয় পুরুষ নিজের স্বামী শোয়েব মালিকই! একথা নিজেই জানিয়েছেন তিনি। শোয়েব মালিক সম্প্রতি পাকিস্তানের স্টাইল আইকন হওয়ার জন্য পুরস্কার পেয়েছেন। সানিয়াকে সেই অনুষ্ঠানে জিজ্ঞাসা করা হয়েছিল, শোয়েব যখন ট্যুরে যান, তখন ওয়ার্ডরোব কে সামলায়?

সানিয়া মির্জা এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই জানান, আমি মোটেই পক্ষপাতিত্ব করছি না! তবে শোয়েব কিন্তু সত্যিই সুদর্শন। ওকে অনুসরণ করা সহজ! ফিটনেস বেশ ভাল। টল অ্যান্ড হ্যান্ডসাম। ওই সবথেকে আকর্ষণীয়। প্রায় সমস্ত পোশাক ওকে মানায়। ওকে সুন্দর দেখানোর সমস্ত কৃতিত্ব আমি নিতে পারি না।

তবে পোশাক নির্বাচনের বিষয়ে ওকে মাঝেমাঝে টিপস দিয়ে থাকি।

সানিয়ার বোন আমনা মির্জা দুবাইয়ে একটি ফ্যাশন প্রদর্শনী আয়োজন করেছিলেন। সানিয়াকে সেখানেই প্রশংসায় মাততে দেখা গিয়েছে স্বামী শোয়েবের লুকস নিয়ে। বুধবারেই নিজের ৩১তম জন্মদিন পালন করেছিলেন সানিয়া মির্জা। স্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে টুইটারে উইশ করতে গিয়ে শোয়েব বলেছিলেন, ‘আমার সুন্দরী স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালাম। তোমায় মিস করছি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *