মাভাবিপ্রবিতে“Biological Data Analysis Using SPSS” শীর্ষক কর্মশালা

Slider শিক্ষা

IMG_4053

 

 

 

 

মোঃ শাহরিয়ার রহমান সৈকত, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়:  মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) বিভাগ ও লাইফ সায়েন্স অনুষদের যৌথ উদ্যোগে ১৯ নভেম্বর ২০১৭ তারিখ উক্ত বিভাগের সেমিনার হলে ২ দিনব্যাপী“Biological Data Analysis Using SPSS” ‘ শীর্ষক কর্মশালা শুরু হয়েছে। কর্মশালার উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন।

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. এ. এস. এম. সাইফুল্লাহ্। রিসোর্স পার্সন ছিলেন ইসলামী বিশ^বিদ্যালয়ের এ্যাপ্লাইড নিউট্রিশনাল এন্ড ফুড টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মোঃ রেজাউল করিম ও মাভাবিপ্রবি’র পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক গৌরাঙ্গ কুমার পাল। স্বাগত বক্তব্য রাখেন বিজিই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ ইমাম হোসেন।

সভাপতিত্ব করেন বিজিই বিভাগের চেয়ারম্যান ড. মোঃ মাসুদার রহমান। এ সময় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন ও বিজ্ঞান অনুষদের ডিন ড. পিনাকী দে। কর্মশালায় বিজিই বিভাগে শিক্ষক ও স্নাতোকোত্তর শ্রেণীতে অধ্যয়নরত শিক্ষার্থী এবং লাইফ সায়েন্স অনুষদের অন্তর্ভূক্ত অন্যান্য বিভাগের শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *