কোহলি ভক্তের তালিকায় আরেক বলিউড সুন্দরী

Slider বিনোদন ও মিডিয়া

183404zaira_kalerkantho_pic

 

 

 

 

বলিউড সুপারস্টার আনুশকা শর্মার সাথে এখন প্রকাশ্যেই প্রেম করে বেড়াচ্ছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। বিভিন্ন অনুষ্ঠানেও দুজনকে একসাথেই দেখা যাচ্ছে।

অচিরেই হয়ত বিয়েও করে ফেলবেন তারা। এর মধ্যেই ভারতের এই বিধ্বংসী ব্যাটসম্যানের নতুন ভক্ত জুটল। ভক্ত তো এমনিতেই অনেক জুটে, কিন্তু এই নতুন ভক্ত ‘স্পেশাল’! কারণ সে নিজেও তারকা।প্রেমিকা ছাড়াও অন্য বলিউড সুন্দরীরাও  বিভিন্ন সময়ে জানিয়েছেন কোহলি সম্পর্কে তাদের অনুভূতির কথা। সেই তালিকায় যুক্ত হল নতুন একটি নাম জায়রা ওয়াসিম। ‘মি. পারফেকশনিস্ট’ আমির খানের ব্লকবাস্টার মুভি ‘দঙ্গল’ খ্যাত এই তারকা মুখ খুলেছেন ভারত অধিনায়ককে নিয়ে। ‘দঙ্গল’ এ অভিষেকের পর সম্প্রতি ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতেও যিনি জয় করেছেন সকলের মন।

ভারতের প্রথম সারির একটি গণমাধ্যম জানিয়েছে, একাদশতম বেঙ্গালুরু মিডনাইট ম্যারাথনে অতিথি হয়ে এসেছিলেন জায়রা। সেখানেই তিনি কোহলির প্রতি তার ভালো লাগার কথা জানান।

কেবল কোহলি নয়, আরেক ক্রীড়াবিদের প্রতিও তার শ্রদ্ধা প্রকাশ করেছেন জায়রা। তিনি মেরি কম। বক্সিংয়ের মহাতারকা সম্পর্কে তিনি বলেন, ‘আমি অত্যন্ত পছন্দ করি মেরিকে। মেরির বায়োপিকে অভিনয় করারও খুব ইচ্ছে আছে আমার। ‘কোহলি-মেরির ভূয়সী প্রশংসা করার পাশাপাশি নবাগতা এই অভিনেত্রী বলেছেন, তিনি ভাগ্যবিশ্বাসী। গত ৩ বছরের অভিজ্ঞতা তাকে বুঝিয়েছে পরিকল্পনা করলেই তা পূরণ হবে  এমন নয়। ভাগ্য যেদিকে যাওয়ার সেদিকেই যাবে। ‘দঙ্গল’ এর পর ‘সিক্রেট সুপারস্টার’ এর সাফল্য অর্জনের পথে শনিবার মন খুলে এই সব কথা জানিয়েছেন বলিউডের এই নতুন মুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *