ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

Slider বিনোদন ও মিডিয়া

received_1716668765069811

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (১২ নভেম্বর) বিকেলে ঠাকুরগাঁও শহরের আমাদের বাজার মার্কেটে সংগঠনের নিজস্ব কার্যালয়ে ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করেন। কমিটির সভাপতি শরিফুল ইসলাম (বাংলানিউজ২৪.কম) ও সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ (বিডিনিউজ২৪.কম)।

এর আগে, গত শুক্রবার ঠাকুরগাঁও প্রেসকাব হলরুমে অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। এসময় সংগঠনের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে শরিফুল ইসলামকে সভাপতি ও শাকিল আহমেদকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন: সহ-সভাপতি জিয়াউর রহমান বকুল (আলোরকণ্ঠ.কম), আল মাহমুদুল হাসান বাপ্পী (সকালের খবর.কম), সহ-সাধারণ সম্পাদক আল মামুন জীবন (বালিয়াডাঙ্গী২৪.কম), সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের (প্রিয়.কম), দপ্তর সম্পাদক জুনাইদ কবির (জিনিউজবিডি.কম), অর্থ সম্পাদক আল জামিউল হাসান (দৈনিক বর্তমান.কম), প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আউয়াল (শিক্ষার কণ্ঠস্বর.কম), ক্রীড়া সম্পাদক জীবন হক (নিউজবুকবিডি.কম), সাংস্কৃতিক সম্পাদক রাশেদুজ্জামান সাজু (এমটিনিউজ২৪.কম), শিক্ষা ও গবেষণা সম্পাদক আরমান হোসেন (মুক্তিনিউজ২৪.কম)।

কমিটির কার্যকারী সদস্যরা হলেন: নবীন হাসান (দ্য রিপোর্ট২৪.কম), তানভীর হাসান তানু (রাইজিংবিডি.কম) ও রবিউল এহসান রিপন (জাগোনিউজ২৪.কম)।

উল্লেখ্য, ঠাকুরগাঁও থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক এ সংগঠনের উপদেষ্টা হিসেবে গণ্য করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *