৩৪ রানে ৫ উইকেট নেই সিলেটের!

Slider খেলা

181314tharanga11_kalerkantho_pic

 

 

 

 

এটা কি সেই সিলেট সিক্সার্স? বিপিএলের উদ্বোধনী ম্যাচ থেকে যারা দাপট দেখিয়ে আসছিল, এটা কি সেই নাসির হোসেনের দল? ব্যাটিং দেখলে বিশ্বাস করা কঠিন হয়ে যাচ্ছে দর্শকদের। আজ মিরপুরে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ফিরতি ম্যাচে ধস নেমেছে সিলেটের ব্যাটিং লাইনআপে।

৩৪ রানের মধ্য ফিরে গেছেন অধিনায়ক নাসিরসহ ৫ ব্যাটসম্যান!টসে হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ৮ রানেই প্রথম উইকেট হারায় নাসির হোসেনের দল। বিপিএলের শুরু থেকেই দুর্দান্ত ব্যাটিং করা লঙ্কান ক্রিকেটার উপুল থারাঙ্গা আজ মাত্র ১ রান করে আবু হায়দার রনির বলে উইকেটকিপার জহরুল হকের গ্লাভসবন্দি হন।

দলীয় ১৩ রানে আবারও ধাক্কা। তবে এটা আদৌ ধাক্কা কিনা সে বিষয়ে সন্দেহ আছে। কারণ, সুনিল নারাইনের বলে যে ক্রিকেটার ডেলপোর্টের তালুবন্দি হলেন, তার নাম সাব্বির রহমান। ফিরেছেন মাত্র ১ রান করে। তার ব্যর্থতার ধারাবাহিকতা অব্যাহত রইল।

এরপর যা হল তা কল্পনাতীত! যে সিলেট উদ্বোধনী ম্যাচ থেকে দাপট দেখিয়ে আসছে; তাদের ব্যাটিং লাইনআপ আজ তাসের ঘরের মত ভেঙে পড়ল! অধিনায়ক নাসির হোসেন ১০ রান করে শিকার হলেন পাকিস্তানি লিজেন্ড শহীদ আফ্রিদির। হুইটলিকে (৬) ফিরিয়ে দলকে পঞ্চম উইকেট এনে দিলেন সুনিল নারাইন।

৩৪ রানে সিলেটের ৫ ব্যাটসম্যান প্যাভিলিয়নে ফিরলেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *