লালমনিরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

Slider রংপুর

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ আহালু মিয়া (৪০) নামে এক মাদকবিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি-তদন্ত) সাইফুল ইসলাম।

ভোরে উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের বিড়ানী রেলগেট এলাকায় বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয় আহালু মিয়া। পরে তাকে গ্রেফতার করা হয়।

গুলিবিদ্ধ আহালু মিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবদা গ্রামের আবুল হোসেনের ছেলে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল জানায়, মাদক পাচারকারী একটি চক্র ভারতীয় সীমান্ত থেকে মাদক নিয়ে মোটরসাইকেলে করে ফিরছে এমন খবরের ভিত্তিতে ভেলাবাড়ি ইউনিয়নের কালিরহাট ব্রিজ এলাকায় অভিযান চালায় থানা পুলিশ।

এ সময় মোটরসাইকেলসহ আহালুকে আটক করে তার কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এরপর তার দেওয়া তথ্যমতে শুক্রবার ভোর রাতে তাকে নিয়ে পুনরায় অভিযান চালালে সাপ্টিবাড়ি বিরানী রেলগেট এলাকায় আহালুর সহযোগিরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়।

এসময় পুলিশ চার রাউন্ড রাবার বুলেটের গুলি ছুড়লে আহালুর দুই পায়ে লেগে আহত হন।

পরে পুলিশ তাকে গ্রেফতার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। বন্দুকযুদ্ধের ঘটনাস্থল থেকে গ্রেফতার আহালুর আরও ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এ ঘটনায় উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান মিজান, কনস্টেবল নাজিরুল ইসলাম ও আব্দুল আলিম আহত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

গ্রেফতার আহালুর বিরুদ্ধে থানায় ৫টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *