আন্দোলন ডেকে বিএনপি নেতারা এয়ার কন্ডিশন রুমে হিন্দি সিরিয়াল দেখেন- ওবায়দুল কাদের

Slider রাজনীতি

kader-gazipur

 

 

 

 

 

মোঃ জাকারিয়া/ সোলায়মান সাব্বির,  গাজীপুর ব্যুরো : প্রধান বিচারপতিকে পদত্যাগে বাধ্য করা হয়েছে বিএনপির এমন অভিযোগের প্রেক্ষিতে আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধান বিচারপতি সিংগাপুর থেকে পদত্যাগ পত্র পাঠিয়েছেন।

সেখানে কী শেখ হাসিনা পুলিশ বা বিশেষ কোন বাহীনি পাঠিয়েছিলেন, যে তাকে জোর করে পদত্যাগ করিয়েছে? এটা কেউ বিশ্বাস  করেনা। বিদেশ থেকে পদত্যাগ তাই সরকারের এখানে কী করার রয়েছে। পাঁচ বিচারপতি তার সঙ্গে কাজ করতে অস্বীকার করে রাষ্ট্রপতির কাছে আবেদন করেছেন, সরকারের এখানে কী দোষ।

গতকাল শনিবার সন্ধ্যায় গাজীপুরের চান্দনা চৌরাস্তার কাছে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মহানগর আওয়ামীলীগ ও জেলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে জনসভায় সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক।
বক্তব্য রাখেন, কেন্দ্রিয় যুগ্মসম্পাদক ডা. দীপু মনি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলও সিমিন হোসেন রিমি, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, মহানগর আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। মঞ্চে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী এমপি, কলেজের সাবেক ভিপি আফজাল হোসেন সরকার রিপনও গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল সহ অন্যান্য নৃতবৃন্ধ।

মন্ত্রী বিএনপির আন্দোলনের সমালোচনা করে বলেন, বিএনপির ৫শ’ লোকের কেন্দ্রীয় কমিটি, এ পর্যন্ত দেখলাম না ৮ মিনিটের জন্য নেতারা মাঠে নেমেছেন। বাইরে আন্দোলনের ডাক দিয়ে বিএনপির নেতারা এয়ার কন্ডিশন রুমে বসে হিন্দি সিরিয়াল দেখে। আর মোবাইলে পুলিশের গতিবিধির খবর নেয়।

পরে মন্ত্রীর হাতে মুক্তিযোদ্ধা মন্ত্রীসহ এমপি ও বিভিন্ন স্তরের নেতাকর্মীরা দলের সদস্য ফরম নবায়ন করেন। জনসভায় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *