লালমনিরহাট সদর ছেয়ে গেছে কলিকাতার যৌন কন্টেন্ট পোস্টারে!

Slider রংপুর

received_126763798040124(1)

এম এ কাহার বকুল:লালমনিরহাট প্রতিনিধি;

লালমনিরহাট এ যৌন ও কুরুচিপূর্ণ পোস্টারে ছেয়ে গেছে গোটা শহর,  সরেজমিন গিয়ে দেখা যায় শহরের প্রাণকেন্দ্র মিশনমোড় হতে স্টেশন পর্যন্ত রাস্তার দু ধারেই প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এসব পোস্টার দেওয়ালে ছাপিয়ে দিয়েছেন “কলিকাতা হারবাল লিমিটেড” নামের একটি প্রতিষ্টান।

যেখানে উল্ল্যেখ করা হয়েছে পর্ণ কন্টেন ও যৌনতার চিকিৎসার কথা।  কিন্তুু তাদের অধিকাংশ পোস্টার রয়েছে সরকারী অফিসের দেওয়ালে,  মসজিদ এর কাছে এবং চার্চ অফ গডের সামনে।  ও মজিদা খাতুন সরকারী মহিলা কলেজের সামনে।

এমন যৌনউদাচরক ভাষার জন্য ব্যাবসায়ী আব্দুর রাশেদ বলেন__ আমি লালমনিরহাট এর প্রশাসন বিভাগের দৃষ্টিকোণের আশা করছি ।  তিনি যেন মাদকের পাশাপাশি যৌন ও এসকল কুরুচিপূর্ণ ভাষা হতে এই জেলাকে মুক্ত করে।

আর একজন পথচারী বলেন___ লালমনিরহাটের এই রাস্তা ধরে দিনে হাজার হাজার ছাত্র- ছাত্রী পথচারী হয়ে মহিলা মজিদা খাতুন কলেজ, চার্চ অফ গড উচ্চ বিদ্যালয় সহ অনেক স্কুল কলেজে যাওয়ার জন্য এই রাস্তাটি ব্যবহার করে থাকে।  অথচ এখানে ওরা কিভাবে এমন পোস্টার ব্যবহার করল আর এটা মোটেই ঠিক হয় নি।  এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিৎ।

আঁখি ফুসকা হাউজ এর প্রতিষ্টাতা শাকিল বলেন _ আমার দোকানে স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা রোজ ফুসকা খেতে আসে, কিন্তুু দুপুরে দোকান বন্ধ থাকায় কলিকাতা হারবালের লোক আমার টেবিলের মধ্যে পোস্টার মেরে যায়,  এসব নোংড়া পোস্টার দেখলে হয়তো কাস্টমার লজ্জায় আসবে না।

এ বিষয়ে জানতে চাইলে এ্যাডভোকেট মাহবুবুল আলম মিঠু বলেন- আমাদের দেশের কালচার অন্য দেশের মত নয়,  যদি কেউ এদেশে চিকিৎসার কাজে এসব যৌন কন্টেন্ট ব্যবহার করে তাহলে অন্যভাবে এড দেওয়া উচিৎ, প্রকাশ্যে বা কলেজের সামনে মসজিদ মন্দির গির্জার সামনে বা মার্কেটের সামনে এভাবে প্রকাশ্যে পোস্টার টাঙ্গানো ঠিক হয়নি।

“কলিকাতা হারবাল রংপুর” এর পোস্টারে দেওয়া ০১৭৬১০০০৯৯৯ নাম্বারে পোস্টার টাঙ্গানোর বিষয়টি জানতে চাইলে তারা বলে – সবার অধিকার সমান,  সবাই দিচ্ছে আমরাও দিচ্ছি।

এম এ কাহার বকুল। লালমনিরহাট প্রতিনিধি। 01716428345

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *